1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সিলেটে হত্যা মামলায় ৩ আসামির যাবজ্জীবন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

সিলেটে হত্যা মামলায় ৩ আসামির যাবজ্জীবন

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৭৪ 0 বার সংবাদি দেখেছে
সিলেট প্রতিনিধি // সিলেটে হত্যা মামলায় তিন আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনাল। পাশাপাশি রায়ে আসামিকে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. শাহাদৎ হোসেন প্রামাণিক এ রায় ঘোষণা করেন। আদালতের বেঞ্চ সহকারী জয়নাল আবদীন এ তথ্য নিশ্চিত করেছেন।

রায়ে দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- চাঁদপুর জেলার মতলব থানার বইয়েরা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে ও বর্তমানে সিলেটের কানিসাইল ছেন ঐক্য বাবুল মিয়ার কলোনির বাসিন্দা ঝাড়ু মিয়া, সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি এলাকার সবুজ মিয়ার ছেলে জাকির ও মৌলভীবাজারে কুলাউড়া উপজেলার পাঁচপীর গ্রামের আতর মিয়ার ছেলে লাল মিয়া ওরফে লালু। দণ্ডপ্রাপ্ত আসামিদের তিনজনই পলাতক রয়েছেন।

আদালত সূত্র জানায়, ২০০৭ সালের ২৮ নভেম্বর রাত ৮টার দিকে সিলেট নগরের বন্দরবাজারে বাইসাইকেল মেরামতকারী আবুল কালাম (৪০) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন। তিনি সিলেট নগরের গাজীটোলা এলাকার দুলু মিয়ার কলোনির বাসিন্দা ও মৃত ইছরাব আলীর ছেলে। তিনি নগরের বন্দরবাজার সন্ধ্যাবাজার এলাকায় বাইসাইকেল মেরামতের কাজ করতেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী সুমনা খাতুন বেদনা বাদী হয়ে পরদিন ২৯ নভেম্বর সিলেটের কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলায় বাদি পক্ষে ছিলেন আদালতের পিপি সরওয়ার আহমদ চৌধুরী আবদাল ও আসামি পক্ষে মামলা পরিচালনা করেন রাষ্ট্রপক্ষে নিয়োজিত আইনজীবী ঝর্ণা বেগম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ