1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
যৌতুক চেয়ে নির্যাতন, গৃহবধূর আত্মহত্যা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

যৌতুক চেয়ে নির্যাতন, গৃহবধূর আত্মহত্যা

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১১৩ 0 বার সংবাদি দেখেছে
কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি // নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিবি কুলসুম আঁখি (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। যৌতুকের জন্য নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ কুলসুমের পরিবারের।

গতকাল মঙ্গলবার সকালে উপজেলার চরপার্বতী  ইউনিয়নে ৫নং ওয়ার্ডের দায়েম উল্লাহ মৌলভী বাড়িতে এ ঘটনা ঘটে।

আঁখি দাগনভুঁইয়া বেকের বাজার এলাকার মোঃ ইউনুস দুলালের মেয়ে এবং চরপার্বতী ৫নং ওয়ার্ডের মমিনুল হকের স্ত্রী। কুলসুমের ১৫ মাস বয়সের একটি মেয়ে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে কুলসুমকে বাড়িতে না দেখতে পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় শ্বশুর পরিবার। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহতের বাবা মোঃ ইউনুস দুলাল ও তার ভাই মোহাম্মদ হাসান জানান, দীর্ঘদিন ধরে যৌতুকের জন্য মানসিক ভাবে চাপ দিয়ে বিভিন্ন সময় টাকা নিত তার স্বামী মোমিনুল হক। কিছুদিন পরপর টাকার জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করতো। গত রোববার দুজনের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে কুসুমকে তালাক দেয়ার হুমকি দেয়। এ নির্যাতন সইতে না পেরে সে আত্মহত্যার পথ বেছে নেয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জানান, ‘লাশটি উদ্ধার করে আজ বুধবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত হয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ