1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
প্রবাসী হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

প্রবাসী হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৭৯ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // সম্পত্তি বিরোধের জেরে যুক্তরাষ্ট্র প্রবাসী আকবর হোসেন বাবুল হত্যাকাণ্ডের ঘটনায় ৫ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নাসিরন জাহান এ আদেশ দেন।

দণ্ড পাওয়া আসামিরা হলেন লিপি আক্তার, রহমত উল্লাহ রনি, কামাল হোসেন, তাজুল ইসলাম ও সজিব। তারা সবাই নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার উলুপাড়া গ্রামের বাসিন্দা। এ হত্যাকাণ্ডের প্রধান আসামি নিহতের ছোট ভাইয়ের বউ লিপি আক্তার। অন্যরা এই হত্যাকাণ্ডের সহযোগী বলে জানা গেছে। মামলায় লিপি আক্তার ও সজিব পলাতক রয়েছেন। বাকি তিন আসামি আজ আদালতে উপস্থিত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী জাহিদ হোসেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১ আগস্ট লাকসাম উপজেলার মুদাফফরগঞ্জ এলাকায় একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে জানা যায়, মরদেহটি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার উলুপাড়া গ্রামের বাসিন্দা যুক্তরাষ্ট্রের প্রবাসি আকবর হোসেন বাবুলের। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ছবি দেখে মরদেহ সনাক্ত করেন তার স্ত্রী ফাতেমা বেগম।

এ ঘটনায় কুমিল্লা লাকসাম থানার উপপরিদর্শক (এসআই) শেখ মিল্টন রহমান বাদী হয়ে ৫ জনকে আসামি করে একটি হত্যা দায়ের করেন। এ মামলায় ১৬ জন স্বাক্ষী স্বাক্ষ্য দিয়েছেন। আসামিদের মধ্যে তাজুল ইসলাম রুবেল ছাড়া বাকি ৪ জন আদালতে জবানবন্দি দিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ