1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
এবার পিটিআই সেক্রেটারি জেনারেল গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

এবার পিটিআই সেক্রেটারি জেনারেল গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৫৩ 0 বার সংবাদি দেখেছে
আন্তর্জাতিক ডেস্ক // পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পর তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) আরেক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

ইসলামাবাদ হাইকোর্টের সামনে থেকে বুধবার দলটির সেক্রেটারি জেনারেল আসাদ ওমরকে গ্রেপ্তার করা হয় বলে জিও নিউজ জানিয়েছে।

আগের দিন একই জায়গা থেকে গ্রেপ্তার করা হয় ইমরানকে। তার বিরুদ্ধে রিমান্ডের আবেদনও করা হয়েছে।

ইসলামাবাদ পুলিশের সন্ত্রাসবিরোধী স্কোয়াডের একটি দল ওমরকে গ্রেপ্তার করেছে। তিনি হাইকোর্টের বারে বসে ইমরানের সঙ্গে দেখা করার একটি আবেদনের প্রস্তুতি নিচ্ছিলেন।

ইমরান খানের গ্রেপ্তারের পর বিক্ষোভে যে সহিংসতা হয়েছে তাতে দুটি মামলা হয়েছে, এই মামলায় সাবেক অর্থমন্ত্রী ওমরকে গ্রেপ্তার করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এর আগে মঙ্গলবার( ৯ মে) দুপুরে ইসলামাবাদ হাইকোর্টে আল-কাদির ট্রাস্ট মামলাসহ একাধিক মামলায় জামিন চাইতে যাওয়ার সময় আদালত প্রাঙ্গণ থেকে গ্রেপ্তার হন ইমরান খান।

দেশটির ন্যাশনাল অ্যাকাউন্ট্যাবিলিটি ব্যুরো (এনএবি) এক বিবৃতিতে বলেছে, ‘আল-কাদির ট্রাস্ট দুর্নীতি’ মামলায় সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তার করা হয়েছে।

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এক টুইটে বলেন, ‘অসংখ্যবার নোটিশ দেয়া স্বত্ত্বেও তিনি (ইমরান খান) মামলার শুনানিতে হাজির হননি। সরকারি কোষাগারের হিসেব গরমিলের অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে এনএবি। তবে তার প্রতি কোনো অন্যায় আচরণ করা হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ