1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পাকিস্তানের বেলুচিস্তানে ব্যাপক গোলাগুলি, ৩ সেনা নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম তাহিরপুরে চোরাকারবারী ও চাঁদাবাজদের রামরাজত্ব, দেখার কেউ নাই

পাকিস্তানের বেলুচিস্তানে ব্যাপক গোলাগুলি, ৩ সেনা নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৪৯ 0 বার সংবাদি দেখেছে
আন্তর্জাতিক ডেস্ক // পাকিস্তানের বেলুচিস্তানের মার্গেট অঞ্চলের জারঘুনে দেশটির নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে তুমুল গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক সন্ত্রাসী ও আরও তিনজন সেনা নিহত হয়েছে। আজ শনিবার পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এ তথ্য জানিয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীর চেক পোস্টে হামলা চালায়। এর পরেই সন্ত্রাসীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর তুমুল গুলি বিনিময় শুরু হয়। আইএসপিআর জানায়, ব্যাপক গোলাগুলির সময় তিনজন সেনা শহীদ হয়েছেন।

নিহত সেনাদের মধ্যে রয়েছেন, সিপাহী জামীর আহমেদ, সিপাহী মুদাসসির শাহীদ এবং ল্যান্স নায়েক আব্দুল কাদির। সম্প্রতি পাকিস্তানে নিরাপত্তা বাহিনীর ওপর হামলার পরিমাণ অনেক বেড়েছে।

অর্থনীতিতে নাজুক পরিস্থিতি, রাজনৈতিক অস্থিরতা ও টালমাটাল নিরাপত্তা ব্যবস্থার মধ্যে পাকিস্তান এক ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিন পার করছে।

এরমধ্যে দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের গ্রেপ্তার ঘিরে দেশটিতে আরও বাজে পরিস্থিতি বিরাজ করছে। এরমধ্যে একের পর এক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ