1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভারতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৭, আহত ১৩ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম তাহিরপুরে চোরাকারবারী ও চাঁদাবাজদের রামরাজত্ব, দেখার কেউ নাই

ভারতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৭, আহত ১৩

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৬১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ভারতে বাস ও ট্রাকের সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও ১৩ জন। মঙ্গলবার (২৩ মে) সকালে মহারাষ্ট্রের বুলধানা জেলার নাগপুর-পুনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বাসটি পুনে থেকে বুলধানার মেহেকার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। আহতদের স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি ও ভিডিওতে যানবাহন দুটিকে দুমড়েমুচড়ে যেতে দেখা গেছে। ট্রাকটি একটি লজিস্টিক ফার্মের কাজে ব্যবহার করা হতো।

ভিডিওতে দেখা গেছে, স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে সাহায্য করছেন। আহতদের কাছে পৌঁছানোর চেষ্টা করছেন। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার কারণ ও হতাহতদের পরিচয় জানা যায়নি।

সূত্র- এনডিটিভি

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ