1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
তারুণ্যের শক্তিতেই সরকারের পতন ঘটবে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

তারুণ্যের শক্তিতেই সরকারের পতন ঘটবে

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৬১ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিশ্বের অনেক দেশ আছে যেখানে তরুণরা লড়াই সংগ্রাম করে দেশ স্বাধীন করেছে। ফ্যাসিবাদী শক্তির পরাজয় ঘটে তরুণদের স্লোগানে ও শক্তিতে। বাংলাদেশেও তারুণ্যের শক্তিতে এই আওয়ামী লীগ সরকারের পতন ঘটবে। তরুণদেরকে আরও শক্তিশালী হয়ে বজ্রকণ্ঠে জেগে উঠতে হবে।

সোমবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি শোভাযাত্রা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী এসব কথা বলেন। সারাদেশের ৬টি গুরুত্বপূর্ণ এলাকায় অনুষ্ঠিতব্য তরুণ সমাবেশকে স্বাগত জানিয়ে ঢাকায় এই সমাবেশ ও শোভাযাত্রা করলো বিএনপি।

প্রচণ্ড বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হন।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নিপুন রায়ের পরিচালনায় শোভাযাত্রাপূর্ব সমাবেশে বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, এবিএম মোশারফ হোসেন, এডভোকেট আব্দুস সালাম আজাদ, শামা ওবায়েদসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা শুরু হয়ে কাকরাইল নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও নয়াপল্টনে গিয়ে শেষ হয়। নেতাকর্মীরা সরকারের পদত্যাগ, খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তি ও তারেক রহমানকে ফিরিয়ে আনার জন্য বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ