1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিচ্ছেদের গুঞ্জনে অবশেষে মুখ খুললেন মিথিলা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

বিচ্ছেদের গুঞ্জনে অবশেষে মুখ খুললেন মিথিলা

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৭৬ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন প্রতিবেদক // দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। শোবিজে সম্প্রতি গুঞ্জন ওঠেছে, ভালো যাচ্ছে না সৃজিত মুখার্জি ও মিথিলার সংসার জীবন। বিষয়টি নিয়ে এতদিন অনেকটাই চুপ ছিলেন মিথিলা। তবে সম্প্রতি দেশে ফিরে এ নিয়ে কথা বলেছেন তিনি। জানিয়েছেন, এসব খবর কেবলই ভুয়া।

মিথিলার কথায়, ‘মানুষ একটা মিথ্যা বিষয় কীভাবে ছড়ায়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করছি, সেসব নিয়ে কখনো সেভাবে লেখা হয় না, ছড়ানোও হয় না। এই অনলাইনের সময়ে যে যেভাবে পারছে, সেভাবে মনগড়া লিখছে। তবে এসব নিয়ে মোটেও মাথা ঘামাই না আমি। কারণ, দিনশেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।’

গেল ২৬ মে ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশ হয়, আর দুমাস, এরপরই টালিপাড়ার খ্যাতনামা পরিচালকের ঘর ছাড়বেন স্ত্রী। এ খবর প্রকাশ্যে আসার পরই কথা রটে, বিচ্ছেদ হতে যাচ্ছে সৃজিত ও মিথিলার। যদিও সংবাদে কোনো তারকার নামই উল্লেখ ছিল না। কিন্তু নেটিজেনরা সেখানে টেনে আনেন সৃজিত-মিথিলার নামটি।

 

সংবাদটি প্রসঙ্গে মিথিলা বলেন, ‘সেখানে (পশ্চিমবঙ্গ) একটি অনলাইন নিউজ পোর্টালে একটি গসিপ স্টোরি হয়েছিল। ওই নিউজে কারও নাম উল্লেখ ছিল না। কিন্তু সংবাদটিকে অন্য সব নিউজ পোর্টাল রং মাখিয়ে আমাদের নাম জুড়ে দিয়েছে। এর পর তো যে যার মতো ছড়িয়েছে তা।’

এই অভিনেত্রী আরও বলেন, ‘এ ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয় কলকাতায়। সেখানকার তারকারা এসব গসিপ নিয়ে কখনো মাথা ঘামায় না। কেননা কোনটি সত্য, কোনটি মিথ্যা- তা এখন সবাই বোঝেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ