1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিদেশ ছুটছেন তারকারা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :

বিদেশ ছুটছেন তারকারা

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৭২ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন প্রতিবেদক // সিনেমা বা নাটকের কাজে প্রায়ই দেশের বাইরে গিয়ে থাকেন শোবিজের তারকা শিল্পীরা। এর মধ্যে কেউ আবার ব্যক্তিগত সফরেও ঘুরতে যান বিদেশে। কিন্তু এই সফরটা বেশির ভাগ সময়ই হয় কাজের সুবাদে। বিদেশ যাওয়া-আসার মধ্যে একটা সময় তারা দেশটি স্থায়ী হওয়ার আবেদনও করে থাকেন।

এবার আসা যাক মূল কথায়, ইদানিং শোবিজের শিল্পীদের বিদেশ সফরের আগ্রহটা একটু বেশিই লক্ষ করা যাচ্ছে। কেউ কাজের সুবাদে গেলেও আবার কেউ যাচ্ছেন টুরিস্ট ভিসায়। বিশেষ করে দেশের তারকারা পাড়ি দিচ্ছেন স্বপ্নের দেশ আমেরিকায়। অনেকেই যাচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানের আমন্ত্রণে। আবার কেউ যাচ্ছেন B-1 ও B-2 (ভ্রমণ) ভিসা নিয়ে বেড়াতে।

খোঁজ নিয়ে জানা যায়, শোবিজের প্রায় অর্ধশত শিল্পী আপাতত দেশের বাইরে আছেন। এর মধ্যেই সবচেয়ে বেশি পাড়ি দিয়েছেন জো বাইডেনের দেশে। কেউ অনুষ্ঠানের সুবাদে আবার কেউ গেছেন টুরিস্ট ভিসায়। কেউ সেখানে গিয়ে অবৈধভাবে কাজও করছেন বলে জানা গেছে।

বর্তমানে দেশটি অবস্থান করছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান, মিশা সওদাগর, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, অমিত হাসান, সাজু খাদেম, জায়েদ খান, সৈয়দ বাবু, জিয়াউল হক পলাশ, জয় চৌধুরী, অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন, অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, পূজা চেরি, কেয়া পায়েল, রোবেনা রেজা জুঁই, ফারিয়া শাহরীন, তাসনিয়া ফারিন, প্রিয় মনি, সংগীতশিল্পী তাহসান, জুয়েল মোর্শেদ, প্রতিক হাসান ও স্বপ্নীল সজিবসহ অনেকে। এর মধ্যে চলতি মাসেই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সাজু খাদেম, জায়েদ খান ও চঞ্চল চৌধুরী

এদের মধ্যে শাকিব খানের এবারের সফর ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’র জন্য। এবার খুব বেশি দিন সেখানে থাকবেন না বলে ইতিমধ্যেই জানিয়েছেন তিনি। অন্যদিকে, যারা স্বপ্নের দেশ আমেরিকায় অবস্থান করছেন এদের মধ্যে বেশির ভাই শিল্পীই গিয়েছেন ‘ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ডস’র আমন্ত্রণে। অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি বিভিন্ন স্টেজ শোতে অংশ নিচ্ছেন তারা।

 

তাসনিয়া ফারিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ