1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পরীমণিকে প্রেমের প্রস্তাব দিলেন মোহাম্মদ আশরাফুল! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :

পরীমণিকে প্রেমের প্রস্তাব দিলেন মোহাম্মদ আশরাফুল!

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৭১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // সময়ের আলোচিত তারকা পরীমণি। অন্যদিকে বাংলাদেশ ক্রিকেটে প্রথম যাকে সুপারস্টার বলা হয়, তিনি মোহাম্মদ আশরাফুল। টাইগারদের সাবেক এই ক্রিকেটার এবার প্রেমের প্রস্তাব দিলেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পরীমণিকে! ঘটনাটি আসলে মজার ছলেই হয়েছে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে অভিনয় করেই এই প্রস্তাব দেন আশরাফুল।

ঈদ আড্ডার এ আয়োজনে একটা সময় সঞ্চালক আশরাফুলের কাছে জানতে চান, আপনি কি কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব করেছেন? জবাবে সাবেক অধিনায়ক বলেন, ‘না, আমি কখনো মেয়েদের প্রস্তাব দিইনি। পছন্দ হয়েছে, তার পর সোজা বিয়ের প্রস্তাব দিয়েছি।

প্রথম দেখাতেই ভালো লেগেছে। তার পরই বিয়ের প্রস্তাব দিয়েছি; কিন্তু প্রেমের প্রস্তাব দেওয়া হয়নি। মূলত ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়েছিল আমার স্ত্রীর সঙ্গে।’ পরে অনুষ্ঠানের একপর্যায়ে বসে থাকা আশরাফুলকে মঞ্চে দাঁড়াতে অনুরোধ জানান উপস্থাপক। অন্যদিকে পাশে বসে থাকা পরীমণিকে মঞ্চের সামনে আসতে বলেন। এর পর পরীমণির কাছে প্রেমের প্রস্তাব দিতে বলা হয় আশরাফুলকে।

ভিডিওতে দেখা যায়, মঞ্চের মধ্যে পরীমণি হেঁটে আসছেন। এ সময় আশরাফুল পরীমণিকে বলছেন, ভালো আছেন? পরীমণি বলেন, হ্যাঁ ভালো আছি। তার পর আশরাফুল বলেন, ‘আপনি কি সিঙ্গেল? কারণ, আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে তো? আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে।’

তবে পরীমণিকে কোনো উত্তর না দিয়ে নীরব থাকতে দেখা যায়। উপস্থাপক পরীমণিকে জিজ্ঞেস করেন, জীবনে প্রস্তাব দেওয়ার চেয়ে পেয়েছেন বেশি মনে হয়? জবাবে পরীমণি বলেন, ‘প্রস্তাব পেয়েছি, আবার পছন্দ হলে প্রেমের প্রস্তাবও দিয়েছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ