1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বৃষ্টির মধ্যেই চলছে বিএনপির মহাসমাবেশ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

বৃষ্টির মধ্যেই চলছে বিএনপির মহাসমাবেশ

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৫৬ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে  মহাসমাবেশ শুরু করেছে বিএনপি। আজ শুক্রবার বেলা ২টার পর সমাবেশ শুরু হয়। এরপরই বৃষ্টি শুরু হলে তার মধ্যেই চলছে মহাসমাবেশ। এতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সরকার পতনের একদফা দাবিতে আজকের এই মহাসমাবেশ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ঐতিহাসিক মহাসমাবেশে পরিণত হয়েছে। আজকের মহাসমাবেশ অতীত রেকর্ড ছাড়িয়ে গেছে। কয়েক লাখ মানুষের অংশগ্রহণের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে দেশের মানুষ আর এই সরকারকে এক মুহূর্তও দেখতে চায় না।’

এদিকে তুমুল বৃষ্টির মধ্যে মহাসমাবেশে নেতাকর্মীরা নেতাদের বক্তব্য শুনছেন। সরেজমিনে দেখা যায়, কাকরাইল মসজিদের সামনে থেকে নাইটিঙ্গেল মোড় এবং বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়ক হয়ে ফকিরাপুল পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। অন্যদিকে, মালিবাগ আবুল হোটেল থেকে শুরু করে মালিবাগ, মৌচাক, সেগুনবাগিচা কাঁচাবাজার, বিজয়নগর পানির ট্যাংকসহ নয়াপল্টনের আশপাশের অলিগলিতে অবস্থান নিয়েছে দলটির নেতাকর্মীরা।

আজ ফজরের নামাজের পর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকার বিভিন্ন জায়গা থেকে আসেন নেতাকর্মীরা। ঢাকার বাইরে থেকেও নেতাকর্মীরা আসেন। যদিও তাদের অভিযোগ রয়েছে ঢাকার প্রবেশে বাধার মুখে পড়তে হয়েছে তাদের। সেই বাধা উপেক্ষা করে হেঁটে হেঁটে নয়াপল্টনে জড়ো হন তারা।

উত্তরাঞ্চল থেকে আসা বিএনপির এক কর্মী বলেন, আসতে কষ্ট হলেও মহাসমাবেশে এসে খুবই ভালো লাগছে। গতকাল রাতেই বের হয়ে এসেছেন তারা। সরকারের পতন ছাড়া ঘরে ফিরবেন না বলে জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ