1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিএনপির আয়ের উৎস জানালেন রিজভী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

বিএনপির আয়ের উৎস জানালেন রিজভী

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৫৬ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ২০২২ সালে ব্যয়ের চেয়ে আয় অনেক বেশি হয়েছে। রোববার দুপুরে নির্বাচন কমিশনে জমা দেয়া দলটির আয়-ব্যয়ের বার্ষিক হিসাব থেকে এ তথ্য জানা গেছে।

দুপুরে আগারগাঁওয়ে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী উপস্থিত হয়ে ২০২২ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত বিএনপির আয়-ব্যয়ের হিসাব জমা দেন।

পরে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে রুহুল কবির রিজভী বলেন, ২০২২ সালে বিএনপির আয় হয়েছে ৫ কোটি ৯২ লাখ ৪ হাজার ৬৩২ টাকা। মোট ব্যয় হয়েছে ৩ কোটি ৮৮ লাখ ৩৩ হাজার ৮০৩ টাকা। উদ্বৃত্ত ২ কোটি ৩ লাখ ৭০ হাজার ৮২৯ টাকা। জাতীয় নির্বাহী ও স্থায়ী কমিটির চাঁদা, বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে অনুদান এবং ব্যাংকের এফডিআরের অর্জিত ইন্টারেস্ট আমাদের আয়ের উৎস।

আরেক প্রশ্নের জবাবে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, আয়-ব্যয়ের বার্ষিক প্রতিবেদন জমা দেয়া ছাড়া আর কোনো আলোচনা হয়নি।

তিনি আরও বলেন, জ্বালাও-পোড়ায় কে করে অতীতেও আপনারা জেনেছেন। গতকাল যে ঘটনা ঘটেছে, স্বয়ং বাসচালক বলছেন, ১০ গজ দূরেই ছিল পুলিশের অবস্থান। তারপরও কয়েকজন যুবক এসে বলছে যে, ‘বাস থেকে তুমি নেমে যাও, না হলে তোমাকেসহ পুড়িয়ে দেয়া হবে’। কয়েকজন যুবক এই কথাটা তখনই বলতে পারে, যদি সামনে পুলিশ থাকে…বিরোধী দলের কোনো নেতাকর্মী ওইখানে সাহস পাওয়ার তো কোনো কারণ নেই! পুলিশের নির্বিচারে গুলি বর্ষণ, গ্রেপ্তার করছে, বেধড়ক লাঠিচার্জ করছে, তারা দৌড়াদৌড়ি করছে, ওর মধ্যে ঠান্ডা মাথায় মোটরসাইকেলে এসে পোড়াবে এটা একেবারে মুর্খ ছাড়া কেউ বিশ্বাস করবে না এবং পাগলও এটা বিশ্বাস করবে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ