1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
একটি ইলিশ বিক্রি হলো সাড়ে ৪ হাজার টাকায় - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম তাহিরপুরে চোরাকারবারী ও চাঁদাবাজদের রামরাজত্ব, দেখার কেউ নাই

একটি ইলিশ বিক্রি হলো সাড়ে ৪ হাজার টাকায়

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ৪৯ 0 বার সংবাদি দেখেছে
লালমোহনে দুই কেজি দুইশ গ্রামের একটি ইলিশ মাছ ৪ হাজার ৬০০ টাকায় বিক্রি হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর মৎস্যঘাটে নিলামের মাধ্যমে বিক্রি হয় মাছটি।

নাজিরপুর মৎস্যঘাটের আড়তদার মনিরুল ইসলাম জানান, জামাল মাঝির ট্রলারের জেলেরা বুধবার রাতে তেঁতুলিয়া নদীতে মাছ শিকারে যান। দেবিরচর সংলগ্ন তেঁতুলিয়া নদীতে মাছ ধরার সময় তাদের জালে অন্যান্য মাছের সঙ্গে এ মাছটিও উঠে। পরে তারা সকালে অন্য মাছের সঙ্গে এই ইলিশ মাছটিও ঘাটে নিয়ে আসেন। তখন এটি ভিন্নভাবে নিলামে তোলা হলে সর্বোচ্চ দাম ৪ হাজার ৬০০ টাকা দিয়ে মাছটি কিনে নেন জামাল সিকদার নামের এক ব্যক্তি। মাছটির পেটে ডিম থাকায় দাম একটু কম।

এ বিষয়ে লালমোহন উপজেলা সামুদ্রিক মৎস্য কর্মকর্তা তানভীর আহমেদ বলেন, বৃষ্টি হওয়ায় জেলেরা এখন নদীতে মোটামুটি ভালো মাছ পাচ্ছেন। কয়েকদিনের মধ্যে নদীতে জেলেরা আরো অধিক মাছ পাবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ