1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশাল ৪ আসনে সংবাদের প্রতিক্রিয়ায় স্থানীয় জাতীয় পার্টি আমাদের প্রার্থী মিজানুর রহমান! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

বরিশাল ৪ আসনে সংবাদের প্রতিক্রিয়ায় স্থানীয় জাতীয় পার্টি আমাদের প্রার্থী মিজানুর রহমান!

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৮৪ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি একটি জাতীয় দৈনিক পত্রিকায় বরিশাল ৪ হিজলা-মেহেন্দিগঞ্জে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী হিসাবে নাসির উদ্দীন সাথীর নাম আসায় প্রতিক্রিয়া ব্যক্ত করেন দুই উপজেলার জাতীয় পার্টির নেতারা।

মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক আক্কাস আলী সিকদার ও সাংগঠনিক সম্পাদক রুমান বলেন, নাসির উদ্দীন সাথী জাতীয় পার্টির কেউ নন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন চাওয়ার কোন প্রতিক্রিয়া তার মধ্যে নেই। তিনি জাতীয় পার্টির প্রাথমিক সদস্য পদও নেই।

তাকে নিয়ে পত্রিকায় জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী হিসাবে সংবাদ প্রকাশ করায় এমন মন্তব্য করেন স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা। প্রকাশিত প্রতিবেদনটির মধ্যে উপস্থাপন করায় তথ্যে ভুল হয়েছে বলে ধারনা নেতাকর্মীদের। এছাড়াও স্থানীয় নেতাকর্মীদের প্রতিক্রিয়া কিংবা মতামত নেওয়া হয়নি বলে জানিয়েছেন জাতীয় পার্টির নেতা কর্মীরা।

এবিষয়ে নাসির উদ্দীন সাথীর সাথে কথা হলে তিনি প্রতিবেদকে বলেন, আমি জার্তীয় পার্টির কেউ না,ওখানে আমার কোন সদস্য পদও নেই। আর্মি জার্তীয় পার্টির কাছে কোন মনোনয়ন চাই নি। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলে আমি আওয়ামী লীগ থেকে নির্বাচন করবো।

তারা বলেন তাদের দুঃসময়ে পাশে দাড়ানো অভিভাবক আলহাজ্ব মিজানুর রহমানই হলেন একমাত্র মনোনয়ন প্রত্যাশী। তার নেতৃত্বে হিজলা-মেহেন্দিগঞ্জের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। যার হাত ধরে ৩টি থানায় জাতীয় পার্টির সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি পেয়েছে। জিমিয়ে পড়া দল চাঙ্গা হচ্ছে।

তার বিকল্প কাউকে এখানে ভাবা হচ্ছে না। এও বলেন কেন্দ্রীয় নেতৃত্ব মিজানুর রহমানের ব্যাপারে এখনো ইতিবাচক। বরিশাল ৪ আসনে জাতীয় পার্টির হাল ধরার পর স্থানীয় রাজনীতিকে যেভাবে সুসংগঠিত করে সাজিয়েছেন এবং নেতা-কর্মীদের আস্থা অর্জন করেছেন সেখানে মিজানুর রহমানের বিকল্প কোন প্রার্থী নেই। তার প্রতি এলাকার সাধারণ জনগনের বড় রকমের একটা আস্থা তৈরী হয়েছে। এ আস্থা থেকেই এলাকাবাসী তাকে এমপি হিসেবে পেতে চায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ