1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে শ্লীলতাহানির পর দোষারোপ, কিশোরীর আত্মহত্যা! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

বরিশালে শ্লীলতাহানির পর দোষারোপ, কিশোরীর আত্মহত্যা!

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৪৩ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // শ্লীলতাহানির পর দোষারোপ করায় বরিশাল নগরীতে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। বৃহস্পতিবার রাতে নগরীর গোরস্তান রোড ধোপাবাড়ির মোড় এলাকার ভাড়া বাসায় গলায় ফাঁস দেয় ওই কিশোরী।

নিহত জান্নাতি (১৪) ধোপাবাড়ির মোড় এলাকার মুক্তিযোদ্ধা গোলাম বাসেতের ভাড়াটিয়া সুলতান হোসেনের সৎমেয়ে। পরিবার ও স্থানীয়দের বরাতে বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী জানান, দিনমজুর সুলতান হোসেনের স্ত্রী পারভীন বেগমের প্রথম ঘরের সন্তান জান্নাতি।

তারা একই সঙ্গে ধোপাবাড়ির মোড় এলাকায় ভাড়া থাকে। সুলতানের ছোট সন্তান অসুস্থ থাকায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্তানের সঙ্গে সুলতান ও তার স্ত্রী হাসপাতালে ছিল। বুধবার দুপুরে বাসায় একা ছিল জান্নাতি।

এ সুযোগে পাশের ভাড়াটিয়া শারমিনের ভাই বাপ্পি তার শ্লীলতাহানি করে। বিষয়টি নিয়ে ভাইয়ের পক্ষ হয়ে শারমিন ও তার জা কিশোরী জান্নাতিকে দোষারোপ করে। দিনভর এ নিয়ে জান্নাতিকে নানা কটূক্তিও করে তারা। প্রতিবেশীর এ ধরনের কটূক্তি ও পারিবারিক বঞ্চনার শিকার হয়ে জান্নাতি ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়।

বোন ঘরের মধ্যে দরজা-জানালা আটকে দেওয়ায় ছোট ভাই ডাকাডাকি করে। তখন শারমিন পাশের ঘরের ছিদ্র দিয়ে জান্নাতিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা দরজা ভেঙে জান্নাতির ফাঁস কেটে নিচে নামায়। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়। পরিদর্শক আরও জানান, ঘটনার রহস্য উদ্ঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আনা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ