1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ডেঙ্গুতে আক্রান্ত অভিনেতা নিলয় আলমগীর - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

ডেঙ্গুতে আক্রান্ত অভিনেতা নিলয় আলমগীর

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // সারাদেশে যখন ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে সে জ্বর থেকে বাদ যায়নি শোবিজ তারকারাও। শোবিজের বেশ কয়েকজন তারকা ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার রাতে মারা গেছেন অভিনেত্রী নিশাত আরা আলভিদা। এবার ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ছোট পর্দার অভিনেতা নিলয় আলমগীর।

বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন এ অভিনেতা। এরপর ডেঙ্গু পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। তাই বাধ্য হয়ে শুটিং বন্ধ করে বিশ্রামে থাকতে হচ্ছে বলে জানিয়েছেন নিলয়।অভিনেতা জানান, জ্বর যখন কমে আসলো তখন রিপোর্ট আসলো ডেঙ্গু পজিটিভ। প্লেটলেট কমতে শুরু করেছে। ডাক্তার বলল- আরও বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে।

নিলয় বলেন, খুব ইচ্ছা ছিল শুটিং শুরু করব কিন্তু সম্ভব হচ্ছে না। কবে শুরু করতে পারব সেটাও বলতে পারছি না। বুঝতে পারছি আমার জন্য অনেকের ডেট নষ্ট হল। সবার লসের জন্য সরি ছাড়া আর কিছু বলার নাই। বেঁচে থাকলে ইনশাআল্লাহ সবাইকে পুষিয়ে দিব।

২০০৯ সালে ফেয়ার অ্যান্ড লাভলী সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে শোবিজে পথ চলা শুরু হয় নিলয়ের। মাসুদ কায়নাত পরিচালিত ‘বেইলী রোড’ চলচ্চিত্র দিয়ে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তার সর্বশেষ সিনেমা ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তি পায় ২০১৪ সালে।

এরপর সিনেমায় অভিনয় না করলেও নিয়মিত কাজ করছেন টিভি নাটকে। নাটক-সিনেমা ছাড়া কেয়া হোয়াইট প্লাস ডিটারজেন্ট পাউডার, বাংলালিংক দেশ, আইস কুল সাবান, সিঙ্গারসহ বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে নিলয়কে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ