1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
১০১ টাকা দেনমোহরে রাজকে বিয়ে করেছিলেন পরীমনি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

১০১ টাকা দেনমোহরে রাজকে বিয়ে করেছিলেন পরীমনি

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // গত বছরের শুরুতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়।দুই পক্ষের কেউ দেনমোহরের চাপে থাকতে চায়নি বলেই এমন একটি প্রতীকী অঙ্ক নির্ধারণ করেছিলেন তারা। এর আগে এক নির্মাতার সঙ্গে ৩ টাকা দেনমোহরে বিয়ের কথা জানিয়েছিলেন এ আলোচিত নায়িকা।

বেশ কিছু দিন ধরে গুঞ্জন ছিল রাজ-পরীর সংসার ভেঙে যাওয়ার। বুধবার খবর আসে গুঞ্জনই সত্য হলো, ভেঙে গেছে পরীমনি ও শরিফুল রাজের সংসার। রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমনি। দেড় বছরের সংসার জীবনে একটি সন্তানও আছে এ দম্পতির। রয়েছে নানান ঘটনা। সেসব ঘটনার জেরে বহুবার আলোচনায় এসেছেন পরীমনি। স্বামী রাজের প্রতি বহুবার সন্দেহের তীর ছুড়েছেন পরী। তার এই সন্দেহে কখনো নাম আসে সুনেরাহ বিনতে কামাল, আবার কখনো বিদ্যা সিনহা মিমের। আর এসব নিয়ে জলঘোলাও কম হয়নি।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমনি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন আরো ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। গত বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে রাজ্য। সন্তান জন্মের বছরখানেকের মাথায় ভেঙে গেল রাজ-পরীর সংসার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ