1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ডিভোর্সের চিঠি হাতে পেয়ে রাজ বললেন ‘আলহামদুলিল্লাহ’ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

ডিভোর্সের চিঠি হাতে পেয়ে রাজ বললেন ‘আলহামদুলিল্লাহ’

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৮ 0 বার সংবাদি দেখেছে
অনলাইন ডেস্ক // দাম্পত্য জীবনে দীর্ঘদিনের টানাপোড়েনে শেষ পর্যন্ত ভেঙে যাচ্ছে তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সংসার। গত ১৮ সেপ্টেম্বর রাজকে বিচ্ছেদের নোটিশ পাঠান পরী। রাজের গ্রামের বাড়ির ঠিকানায় পাঠানো চিঠিটি ইতোমধ্যে হাতে পেয়েছেন রাজ।

চিঠি পেয়ে লিখিত বক্তব্যে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন রাজ। সেখানে তিনি বলেন, ‘আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। তাকে (পরীমনি) ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো, বাবা হিসেবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে।’

এরপর অনুরাগীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমার বাচ্চার মায়ের অসম্মান হয় এমন কোনো কাজ থেকে বিরত থাকবেন আশা করি। একইসঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে। সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।’

ইতোমধ্যে অভিনেতা শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটার পাঠান বলে পরীমনির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। তালাকনামায় পরীমনি চারটি কারণ উল্লেখ করেছেন।

কারণগুলো হলো―মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া ও মানসিক অশান্তি। মূলত এই চার কারণ উল্লেখ করেই পরীমনি রাজ বরাবর তালাকনামা পাঠিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ