1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশাল কেডিসিতে গাঁজা পৌঁছে দিতে এসে উজিরপুরের ২ যুবক গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

বরিশাল কেডিসিতে গাঁজা পৌঁছে দিতে এসে উজিরপুরের ২ যুবক গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৭ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ডের শহীদ আব্দুর রাজ্জাক কলোনীর (কেডিসি) দুই মাদক ব্যবসায়ী আসিফ এবং শাওনকে গাঁজা দিতে এসে ধরা পড়েছে দুই যুবক। উজিরপুর উপজেলার গুঠিয়া থেকে আগন্তক মিরাজ হোসেন (৩৮) এবং সমবয়সি আরিফুল ইসলাম সুজন ২ কেজির ওই গাঁজার চালানটি নিয়ে কেডিসি কলোনীতে ঢোকার চেষ্টার করছিলেন। তখন স্টীমারঘাট ফাঁড়ি পুলিশের ইনচার্জ শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাকে গাঁজাসমেত হাতেনাতে আটক করে।

পুলিশ জানায়, উজিরপুরের এই দুই যুবক এর আগেও একাধিকবার কেডিসি কলোনীর ব্যবসায়ীদের মাদক সরবরাহ করে গেছেন। বিশেষ মাধ্যম এসব তথ্য নিশ্চিত করে। এছাড়া যুবক মিরাজ এবং সুজন আবারও মাদকের চালান নিয়ে আসবেন এমন অপেক্ষায় ছিলেন। বৃহস্পতিবার রাত সোয়া ৯টায় স্টীমারঘাট ফাঁড়ি পুলিশের সেই শুভক্ষণ আসে।

এসআই শহিদুলের নেতৃত্বে পুলিশ টিম মিরাজ এবং সুজনকে কেডিসির অদূরে চাঁদমারীতে হাতেনাতে ধরে ফেলে। এবং তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি করে স্কচটেপে মোড়ানো দুটি গাঁজার চালান উদ্ধার করে।

ফাঁড়ি পুলিশ জানিয়েছে, আটক দুই যুবক এর আগেও একাধিকবার মাদকের চালান নিয়ে কেডিসিতে এসেছেন। এছাড়া তারা অর্থের বিনিময়ে মাদক বরিশাল নগরীর বিভিন্ন স্থানে পৌঁছে দিতেন। বৃহস্পতিবার রাতেও একই উদ্দেশে নিয়ে বরিশালে আসেন। এবং একটা পর্যায়ে চাঁদমারীতে নেমে কীর্তনখোলা নদীতীরের সড়ক হয়ে কেডিসিতে প্রবেশের চেষ্টা করছিলেন। এমন সময় তাদের দুইজনকে পাকড়াও করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে স্বীকার করেছেন, ‘মাদকের চালানটি কেডিসি কলোনীর শাওন এবং আসিফকে পৌঁছে দিতে এসেছিলেন। এর আগেও কলোনীর ওই দুইজনকে একাধিকবার মাদক সরবরাহ করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ