1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
রাতের আঁধারে পুকুর ভরাট, বরিশালে ট্রাকচাপায় ২ শ্রমিক নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :

রাতের আঁধারে পুকুর ভরাট, বরিশালে ট্রাকচাপায় ২ শ্রমিক নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // বরিশাল নগরীর পশ্চিম কাউনিয়ায় পুকুর ভরাট করার সময় বালুবাহী ট্রাকচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাত ১টা ৩০ মিনিটে পশ্চিম কাউনিয়ার হাজেরা খাতুন স্কুল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইউনুস (৫৯) এবং হাবিব (৩৮) ওই এলাকার কন্ট্রাক্টর বাড়িতে মামুন চৌধুরীর বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করাসহ দিনমজুরের কাজ করতেন।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতের আধারে কন্ট্রাক্টর বাড়ির একটি পুকুর ভরাট করার কাজ করছিলো শ্রমিকরা। ঘটনার সময় বেশ কয়েকটি ট্রাক ঘটনাস্থলে পুকুর ভরাটের জন্য বালু নিয়ে আসে এবং একটি একটি করে ট্রাক থেকে বালু পুকুরে ফেলা হচ্ছিলো। আর সেই বালু সরানোর কাজ করছিলো ইউনুস, হাবিবসহ শ্রমিকরা। এসময় একটি ট্রাকের পেছনে বালু সরানোর কাজ করছিলো ইউনুস ও হাবিব। ওইসময় ট্রাকটি পেছনের দিকে গেলে তারা ট্রাকের নিচে চাপা পড়ে ইউনুস এবং হাবিব। ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল সদর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রবিউল আলামিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চাকার নিচে চাপা পড়া দুই শ্রমিককে মৃত অবস্থায় উদ্ধার করি।

এ বিষয়ে কাউনিয়া থানার এসআই শহীদুল ইসলাম বলেন, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি জানিয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ঘটনার পর সবাই পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ