1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভারতে বাস খাদে পড়ে ৮ জনের মৃত্যু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

ভারতে বাস খাদে পড়ে ৮ জনের মৃত্যু

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৩৫ 0 বার সংবাদি দেখেছে
আন্তর্জাতিক ডেস্ক // ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুতে একটি ট্যুরিস্ট বাস খাদে পড়ে অন্তত ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। খবর এনডিটিভির।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দেশটির তামিলনাড়ুর নীলগিরিস জেলার কুনুরের কাছে একটি বাঁকে বাঁক নেয়ার সময় পর্যটকবাহী ওই বাসটি খাদে পড়ে যায় এবং এতেই হতাহতের এ ঘটনা ঘটে।

সংবাদ মধ্যমটির প্রতিবেদন থেকে জানা গেছে, ৫৫ জন পর্যটক নিয়ে বাসটি টেনকাসি যাচ্ছিলেন। তামিলনাড়ুর নীলগিরিস জেলার কুনুরের কাছে একটি বাঁকে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়। পরে স্থানীয় মানুষ, পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা হতাহতদের সাহায্যে এগিয়ে আসেন এবং আহতদের উদ্ধার করেন।

আরও জানা যায়, রাস্তা থেকে ছিটকে পড়ার পর বাসটি খাদে পড়ে যায় এবং দুর্ঘটনাকবলিত গাড়ির যাত্রীদের কাছে পৌঁছানোর জন্য উদ্ধারকর্মীদের দড়ি বেয়ে নিচে নামতে দেখা যায়।

পুলিশ সুপার কে প্রভাকর বলেন, ‘চালক তীক্ষ্ণ ওই বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি নিচে পড়ে যায় বলে প্রাথমিক রিপোর্টে অনুমান করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। দুর্ঘটনার পেছনে চালকের দোষ আছে বলে মনে হচ্ছে।

এ ঘটনায় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন শোক প্রকাশ করে দুর্ঘটনায় নিহতদের পরিবারের জন্য দুই লাখ রুপি এবং যারা সামান্য আহত হয়েছেন তাদেরও ৫০ হাজার রুপি করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ