1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
দুজনকে অভিশাপ দিলেন মাহিয়া মাহি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

দুজনকে অভিশাপ দিলেন মাহিয়া মাহি

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৩৯ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন প্রতিবেদক // ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির ব্যস্ততা এখন রাজনীতির মাঠে। ইদানিং অভিনয়ে খুব একটা পাওয়া যায় না তাকে। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের হয়ে বিভিন্ন সভা-সমাবেশ কিংবা গণসংযোগ-প্রচারণাতেই কাটছে তার দিন। ইতিমধ্যেই অগ্নি কন্যা’খ্যাত এই নায়িকা জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ এই দুই আসনে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন চাইবেন তিনি।

এদিকে, মাহির ব্যস্ততার কিছুটা হলেও আঁচ পাওয়া যায় তার ফেসবুকে। ইদানিং এই অভিনেত্রী ফেসবুকে বেশ সরব। এই মাধ্যমে তিনি নিয়মিতই সভা-সমাবেশ বা গণসংযোগের খবর দিয়ে থাকেন। সঙ্গে শেয়ার করেন মনের কথাগুলোও।

এবার মাহি দুজন ব্যক্তির ওপর খুব খেপেছেন। দিয়েছেন অভিশাপও। তবে কে সেই দুজন তাদের সম্পর্কে কিছুই বলেননি এই অভিনেত্রী।

মাহির কথায়, ‘আমি কোনোদিন কাউকে সজ্ঞানে অভিশাপ দেইনি। সবসময় আমার শত্রুদের জন্য আল্লাহ’র কাছে হেদায়েত চেয়েছি। বিনিময়ে শত্রুদের খুব করুন পরিণতিও দেখেছি, আলহামদুলিল্লাহ। কিন্তু এই যাবৎ দুনিয়াতে দুইটা প্রাণী আছে, যারা দেখতে অবিকল মানুষের মতোই। তাদের জন্য আমার অন্তরভরা অভিশাপ। এই ছোট্ট জীবনে আমার কোনো একটা ভালো কাজ আল্লাহ যদি কবুল করে থাকেন, তাহলে সেই ভালো কাজের বিনিময়ে সৃষ্টিকর্তার কাছে মৃত্যু পর্যন্ত শেষ সিজদাতে যেয়েও আমি ওই দু’জনের কঠিন পরিণতি দেখতে চাইব।’

তিনি আরও বলেন, ‘আমি জানি ইনশাআল্লাহ, আমার আল্লাহ আমাকে খালি হাতে ফেরত দিবে না। যারা অন্যের হক নষ্ট করে জায়নামাজে আল্লাহকে খোঁজে তারা আর যাই হোক আল্লাহকে পাবে না। লেখাটা টাইমলাইনে রেখে দিলাম; যেদিন তাদের কঠিন পরিণতি দেখব, সেদিন লেখাটা আবার শেয়ার করব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ