1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
‘মুজিব’ নিয়ে ফেসবুকে যা বললেন শাকিব খান - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

‘মুজিব’ নিয়ে ফেসবুকে যা বললেন শাকিব খান

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৪৩ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন ডেস্ক // গত শুক্রবার (১৩ অক্টোবর) সারা দেশে ১৪৬ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। এবার এ সিনেমাটি সবাইকে হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানালেন ঢালিউডের চিত্রনায়ক শাকিব খান। শনিবার ( ১৪ অক্টোবর) নিজের ভেরিফাইড ফেসবুকে সিনেমা নিয়ে একটি পোস্ট করেছেন তিনি।

পোস্টে লিখেছেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের গুরুত্বপূর্ণ অংশ নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলছে আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে। সবাইকে চলচ্চিত্রটি দেখার আমন্ত্রণ জানাই।

সিনেমাটি দেখার আহ্বান জানানোর পাশাপাশি মুজিব বায়োপিকের একটি পোস্টারও আপলোড করেছেন অভিনেতা। শাকিবের এ ফেসবুক পোস্টে ভক্তরা তাকে জানিয়েছেন সম্মান। কমেন্ট বক্সে লিখেছেন, সুপারস্টারদের এমনই হওয়া উচিত। অনেকে আবার এও জানিয়েছেন, মুজিব বায়োপিক সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার সৌভাগ্য হয়েছে তাদের। শাকিবের এমন স্ট্যাটাসে নেটিজেন ও ভক্তরা জানিয়েছেন শুভেচ্ছা ও শুভকামনা। রিয়েকশনে ভরিয়ে দিয়েছে ভালোবাসার ইমোজিতে।

ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় সিনেমাটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায়। এতে শেখ মুজিবুর রহমান চরিত্রে আরিফিন শুভ, শেখ ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনা চরিত্রে নুসরাত ফারিয়া, আবদুল হামিদ খান ভাসানী চরিত্রে রাইসুল ইসলাম আসাদ, তাজউদ্দীন আহমদ চরিত্রে রিয়াজ এবং আইয়ুব খান চরিত্রে মিশা সওদাগর অভিনয় করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ