1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি: জি এম কাদের - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি: জি এম কাদের

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৩৭ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, তাদের দল জাতীয় পার্টি (জাপা) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে গাইবান্ধা ইসলামিয়া হাইস্কুল মাঠে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা জানান তিনি। 

এ সময় জি এম কাদের বলেন, ‘আওয়ামী লীগ সরকারকে সাধারণ জনগণ আর চায় না। এই সরকারে অধীনে জাতীয় পার্টি আর কোনো নির্বাচনে অংশ নেবে না।’

তিনি আরও বলেন, ‘জাতীয় পার্টি কারও সঙ্গে জোটে যাবে না। আমরা এককভাবে নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। এজন্য সব জেলাতেই কাউন্সিল করে সংগঠনকে শক্তিশালী করা হচ্ছে। সেই সঙ্গে প্রার্থী মনোনীত করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রতিটি আসনে কাজ করে যাচ্ছি। আগামী নির্বাচনে গাইবান্ধার সব কটি আসনসহ আমরা ৩০০ আসনেই প্রার্থী দেব।’

তিনি সরকারের কঠোর সমালোচনা করে বলেন, নিত্যপণ্যের দামে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। অথচ সরকার উন্নয়নের গালগপ্পো শোনাচ্ছে।

জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি আব্দুর রশিদ সরকার সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা।

প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেন, দেশ এখন আমলাদের হাতে বন্দি। আমলাতান্ত্রিক জটিলতায় মানুষকে অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরাজ রশীদ এমপি, অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, চট্টগ্রাম বিভাগর অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভঁইয়া, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির এবং রানা মো. সোহেল এমপি প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ