1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি ৮ দিন বন্ধ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি ৮ দিন বন্ধ

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৩০ 0 বার সংবাদি দেখেছে
পঞ্চগড় প্রতিনিধি // শারদীয় দুর্গাপূজায় টানা আটদিন পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে বন্ধের সময়েও স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভিসাধারীরা স্বাভাবিক যাতায়াত করতে পারবেন।

 

শুক্রবার দুপুরে বন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থলবন্দর সূত্র জানায়, দুর্গাপূজা উপলক্ষে ২১ অক্টোবর শনিবার থেকে ২৬ অক্টোবর ছয়দিন আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়। তবে পূজার আগে-পরে দুই শুক্রবার সাপ্তাহিক ছুটির কারণে টানা আট দিন আমদানি-রপ্তানি হবে না।

বাংলাবান্ধা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ও ভারতের ফুলবাড়ি এক্সপোর্টার অ্যান্ড ইমপোর্টার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। ২৮ অক্টোবর শনিবার আবারও সচল হবে বন্দরটি।

স্থলবন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, পূজা উপলক্ষে ভারতের ব্যবসায়ীসহ কয়েকটি সংগঠনের যৌথ সভায় শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ছয়দিন আমদানি-রপ্তানি বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। এ নিয়ে একটি চিঠিও বাংলাবান্ধা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন, কাস্টমস ও বাংলাবান্ধা স্থলবন্দর কর্তৃপক্ষকে দেয়া হয়েছে। তবে সাপ্তাহিক ছুটির কারণে অতিরিক্ত আরও দুই দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে স্থলবন্দরের আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভিসাধারীদের যাতায়াত স্বাভাবিক থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ