1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ইসরাইল-ফিলিস্তিন ইস্যুতে মঞ্চেই কাঁদলেন মার্কিন পপ তারকা ম্যাডোনা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা

ইসরাইল-ফিলিস্তিন ইস্যুতে মঞ্চেই কাঁদলেন মার্কিন পপ তারকা ম্যাডোনা

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৩৬ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন ডেস্ক // ফিলিস্তিনির গাজা উপত্যকায় ইসরায়েলি হামলা থামছেই না। ইসরাইলি বর্বরতায় প্রতিদিনই প্রাণ হারাচ্ছেন শিশু ও নারীসহ বহু মানুষ। যুদ্ধে উভয় পক্ষের নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে ফিলিস্তিনি নিহত হয়েছেন ৪ হাজার ১৩৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৩ হাজারের বেশি মানুষ। অন্যদিকে ইসরায়েলি নিহত হয়েছেন ১ হাজার ৪০০ জনের বেশি। আহত হয়েছেন ৪ হাজার ৬২৯ জন।

দ্রুত এই সংঘাত শেষ হওয়ার কোন আশঙ্কা নেই কারণ এ যুদ্ধের পক্ষে-বিপক্ষে দুই ভাগে বিভক্ত বিশ্ব। কেউ কেউ প্রকাশ্যে সমর্থন করছেন ইসরাইলকে। কেউ কেউ সমর্থন জানাচ্ছেন ফিলিস্তিনিদের।

এবার আমেরিকান পপ তারকা ম্যাডোনা ইসরাইল-ফিলিস্তিনি চলমান সংকটের বিষয়ে প্রতিক্রিয়া জানালেন। দীর্ঘদিনের অসুস্থতা কাটিয়ে সম্প্রতি মঞ্চে ফিরেছেন এ গায়িকা। আর ফিরেই লন্ডনের এরিনায় সেলিব্রেশন ট্যুরের কনসার্ট শুরু করেন গায়িকা। নতুন উদ্যমে মাতিয়েছেন দর্শক-শ্রোতা। আর কনসার্ট চলাকালীন বর্তমান ইসরাইল-হামাস যুদ্ধ নিয়েও কথা বলেছেন তিনি। ইসরাইল-হামাস সংঘাতকে ধ্বংসাত্মক উল্লেখ করে ক্ষতিগ্রস্ত নিরীহ জীবনের প্রতি মমত্ববোধ ও গভীর উদ্বেগ প্রকাশ করেছেন এই পপকুইন।

অশ্রুসিক্ত চোখে ম্যাডোনা নৃশংসতার প্রতিবাদ করেছেন। শিশুদের প্রতি ভয়াবহ সহিংসতার ঘটনায় তিনি শোক প্রকাশ করেছেন। মঞ্চে ম্যাডোনা জানান, আমি সামাজিকমাধ্যমে এলে আমার খুব খারাপ লাগে। মানুষ কীভাবে এত নিষ্ঠুর হতে পারে?

তিনি বলেন, এই যুদ্ধ হৃদয়বিদারক। আমি আর নিতে পারছি না। চারদিকে শিশুদের অপহরণ করা হচ্ছে, মোটরসাইকেল থেকে নামানো হচ্ছে; শিশুদের শিরশ্ছেদ করা হচ্ছে, শান্তিতে থাকা শিশুদের গুলি করে হত্যা করা হচ্ছে। এত নিষ্ঠুরতা ভাবলেই ভয়ে কাঁপছি।

এর আগেও যুদ্ধ নিয়ে ম্যাডোনা তার অসন্তোষের কথা টুইটারে জানিয়েছিলেন। তিনি মনে করেন যুদ্ধ করে কোনো সমস্যার সমাধান সম্ভব নয়। এটা দুঃখজনক যে, মানবসভ্যতা সেই কথাটা বোঝেন না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ