1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পূজামণ্ডপ এলাকা থেকে ব্যাগসহ গ্রেফতার ব্যক্তি কারাগারে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

পূজামণ্ডপ এলাকা থেকে ব্যাগসহ গ্রেফতার ব্যক্তি কারাগারে

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৩৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // হাটহাজারীর মীর্জাপুর ইউনিয়নের সোমপাড়া রক্ষা কালী মন্দির পূজামণ্ডপ এলাকায় ব্যাগে ধর্মীয় বই নিয়ে বসে থাকা সন্দেহভাজন এক ব্যক্তিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। থানা পুলিশ তাকে ৫৪ ধারায় গ্রেফতার করার পর আদালতে পাঠানো হলে রোববার (২২ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবাল কারাগারে পাঠানোর আদেশ দেন।

শাহ আলম (৩০) নামের ওই ব্যক্তি নরসিংদীর পলাশ থানার ঘোড়াশাল এলাকার মো. বাদলের ছেলে। মন্দির পরিচালনা কমিটির সভাপতি গোবিন্দ নাথ বলেন, শনিবার (২১ অক্টোবর) সাদা পোশাক পরা ওই ব্যক্তি মন্দিরের পাশে বসে ছিলেন।তিনি দীর্ঘক্ষণ ব্যাগ নিয়ে বসে থাকায় মন্দিরের লোকজনের সন্দেহ হয়। হাটহাজারী থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তাকে নিয়ে যায়। পরে মানসিক প্রতিবন্ধী দাবী করে শাহ আলমকে ছেড়ে দেওয়া হয়। এতে স্থানীয়দের মধ্যে ক্ষোভ সৃষ্টি হলে রাতে নাজিরহাট এলাকা থেকে তাকে আবারও আটক করে পুলিশ।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, শাহ আলমের হাতে থাকা ব্যাগ তল্লাশি করে পবিত্র কোরআন শরিফ, ধর্মীয় বই ও আরও কিছু জিনিসপত্র পাওয়া গেছে। পরিবার দাবি করছে, সে মানসিক প্রতিবন্ধী। শাহ আলম মন্দিরে কেন গিয়েছিল, অন্য কোনও উদ্দেশ্য ছিল কি-না, তা তদন্ত করা হচ্ছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ