1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মূর্তিপূজা হারাম বলে ইট হাতে মন্দিরে প্রবেশ গ্রেপ্তার ১ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

মূর্তিপূজা হারাম বলে ইট হাতে মন্দিরে প্রবেশ গ্রেপ্তার ১

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ২৯ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // মূর্তিপূজা হারাম তাই প্রতিমা ধ্বংস করতে হবে-এই বলে সিরাজগঞ্জে শারদীয় দুর্গাপূজা মন্দিরে প্রবেশ করার অভিযোগে শ্রাবণ ইসলাম চাঁদ (২৩) নামের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের স্টেডিয়াম রোডে শ্রী শ্রী সার্বজনীন জগৎময়ী দুর্গা মন্দিরে এ ঘটনা ঘটে।

গ্র্রেফতার শ্রাবণ ইসলাম চাঁদ পৌরসভার মালশাপাড়া মহল্লার আবদুর রহমান ওরফে রকমানের ছেলে বলে জানা গেছে। খোঁজ নিয়ে জানা যায়, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শনিবার পুলিশ ও উপস্থিত জনতার সামনে শ্রাবণ ইসলাম চাঁদ নামের এক তরুণ মুখে কাঁদা মেখে দুই হাতে ইটের বড় টুকরা নিয়ে সনাতন ধর্মের পূজাপ্রতিমা হারাম হারাম এবং এই প্রতিমা ধ্বংস করা উচিত বলে অকথ্য ভাষায় গালাগাল করতে করতে মন্দিরে প্রবেশের চেষ্টা চালায়।

এ সময় দায়িত্বরত পুলিশ, আনসার ও মন্দিরে উপস্থিত থাকা তপন কুমার পাল, তপু কুমার পালসহ আরও অনেকেই তাকে বাধা দেয়। তার হাতে থাকা দুটি ইটের বড় টুকরা জব্দ করা হয়। এ ঘটনায় সনাতন ধর্মীয় অনুভূতিতে আঘাত ও অবমাননা করে গোলমাল সৃষ্টির অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়।

প্রত্যক্ষদর্শী তপন কুমার পাল বলেন, পূজার প্রতিমা ধ্বংস করা উচিত বলে অকথ্য ভাষায় গালাগাল করতে করতে মন্দিরে প্রবেশ করার সময় আমরা ওই তরুণকে আটক করি। এর বিচার চাই আমরা। সিরাজগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) সুমন দাস বলেন, প্রতিমা ধ্বংস করা উচিত বলে অকথ্য ভাষায় গালাগালের অপরাধে এক তরুণকে গ্রেফতার ও মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ