1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাংলাদেশের স্বাধীন ও উন্নয়নে অর্থনীতিতে নারীদের ভূমিকা অপরিহার্য - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

বাংলাদেশের স্বাধীন ও উন্নয়নে অর্থনীতিতে নারীদের ভূমিকা অপরিহার্য

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে

এস এম সাইফুল ইসলাম কবির // বাগেরহাটে পুনাকের সভানেত্রী পুলিশ সুপার আবুল হাসনাত খানের স্ত্রী ডা. জান্নাতুল ফেরদৌস চৌধুরী জিনিয়া বলেছেন, বাংলাদেশের স্বাধীন ও উন্নয়নশীল দেশের অর্থনৈতিক প্রেক্ষাপটে নারীদের ভূমিকা অপরিহার্য।

সোমবার (২৩ অক্টোবর) বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) বাগেরহাট প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পুনাকের সভানেত্রী বলেন, নারীরা উদ্যোগী ও স্বাবলম্বী হলে দেশের অর্থনীতিতে যোগ হবে এক নতুন মাত্রা। তাই নারীদের উদ্যোগী ও আত্মনির্ভরশীল করার প্রয়াসে পুনাকের এ উদ্যোগ।বাগেরহাট পুরাতন পুলিশ লাইনের সামনে ওই প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র উদ্বোধন শেষে তিনিসহ অতিথিরা এখান থেকে নিজেদের জন্য কিছু কেনাকাটা করেন। এরপর দুপুরে খান জাহান আলী বালিকা এতিম খানায় শিশুদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করেন। খাবার বিতরণ শেষে শিশুদের আপ্যায়নে আতিথেয়তা গ্রহণ করে তাদের সঙ্গেই দুপুরের খাবার খান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বাগেরহাট পুনাকের সহ-সভানেত্রী শিরিন জামান ও হাবিবা সুলতানাসহ বাগেরহাট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন ও মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অ্যাড. শরিফা খানম উপস্থিত ছিলেন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ