1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
অবরোধে বরিশালে বাস চলছে কম - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

অবরোধে বরিশালে বাস চলছে কম

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বিএনপি ও জামায়াতের চলমান অবরোধের প্রভাবে বরিশাল থেকে দূরপাল্লার রুটের বাস চলাচল অনেকটাই বন্ধ রয়েছে। একেবারে সীমিতসংখ্যক বাস চলছে। এদিকে সহিংসতা রোধে বরিশালে আজ মঙ্গলবার থেকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হচ্ছে। ৩৩ সাতক্ষীরা বিজিবির দুই প্লাটুন সদস্য আজ নগরে অবস্থান করতে যাচ্ছেন।

বরিশাল জেলা প্রশাসক শহিদুল ইসলাম বলেন, বরিশালে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হচ্ছে। তারা আজ মঙ্গলবারের মধ্যেই পৌঁছাচ্ছে। প্রয়োজন অনুযায়ী নগরসহ জেলার যেকোনো স্থানে তাঁরা দায়িত্ব পালন করবেন বলে জানান ডিসি শহিদুল।

মঙ্গলবার খোঁজ নিয়ে জানা গেছে, বিএনপি-জামায়াতের অবরোধের প্রভাব নগরীতে দেখা যায়নি। সোমবার রাতে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে বিভিন্ন সড়কে রাতে মহড়া দিতে দেখা গেছে আওয়ামী লীগ নেতা-কর্মীদের। বরিশালের নথুল্লাবাদ বাস টার্মিনালের তথ্যমতে, ঢাকাসহ দূরপাল্লা রুটে বাস চলাচল একেবারেই কম। পরিবহনশ্রমিকেরা জানিয়েছেন, যাত্রী সংকটের কারণে দূরপাল্লার রুটে বাস চলছে না। তবে অভ্যন্তরীণ রুটের বাস থেমে থেমে চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ