1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
৩০০ আসনে নির্বাচনের ঘোষণা তৃণমূল বিএনপির - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

৩০০ আসনে নির্বাচনের ঘোষণা তৃণমূল বিএনপির

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৩৯ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন সদ্য নিবন্ধন পাওয়া রাজনৈতিক দল তৃণমূল বিএনপির চেয়ারপার্সন শমসের মুবিন চৌধুরি।

বুধবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ‘আনুষ্ঠানিকভাবে তৃণমূল বিএনপিতে যোগদান ও আলোচনা সভা’য় এ ঘোষণা দেয়া হয়। দলটিতে যোগদান করা নেতাকর্মীদের মধ্যে রয়েছেন কয়েকজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা, সাংবাদিক ও আইনজীবী।

শমসের মুবিন চৌধুরী বলেন, গত ১৯ সেপ্টেম্বর আমাদের জাতীয় কাউন্সিল হয়। আজ অসংখ্য নেতাকর্মী তৃণমূল বিএনপিতে যোগদান করেছেন। এটি প্রমাণ করে যে, বাংলার মানুষ একটি নতুন ধরনের রাজনীতি দেখতে চায়। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সর্বস্বান্ত হয়ে আজ শ্রমিকরা রাস্তায় বিক্ষোভ করছে।

তিনি বলেন, সামনে নির্বাচন আসছে, আমরা নির্বাচনে অংশগ্রহণ করব। আসন্ন নির্বাচনে আমরা প্রতিটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করব। আমরা আশা করি নির্বাচন কমিশন তার ক্ষমতা যথাযথ প্রয়োগ করে একটি লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করবে। জনগণ ভোট দেবে। আমরা হত্যার রাজনীতিতে বিশ্বাস করি না, সেটি লগি-বৈঠা দিয়ে হত্যা হোক কিংবা পেট্রোল বোমা দিয়ে হত্যা হোক।

আলোচনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, তৃণমূল বিএনপির কো-চেয়ারপার্সন কে. এ জাহাঙ্গীর মাজমাদার, সিনিয়র যুগ্ম মহাসচিব মো. আনাস আলী খান, নির্বাহী চেয়ারপার্সন অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা, সিনিয়র ভাইস চেয়ারপার্সন মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান, ভাইস চেয়ারপার্সন ও মিডিয়া উইং চিফ সালাম মাহমুদসহ অনেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ