1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

বরিশালে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৩৬ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বিএনপির ডাকা অবরোধ কর্মসূচিকে সফল করতে মশাল ও বিক্ষোভ মিছিল করার পাশাপাশি টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে নেতা-কর্মীরা। রোববার (১২ নভেম্বর) সকালে বরিশাল নগরের নথুল্লাবাদ এলাকায় মহানগর বিএনপির সদস্য ও ছাত্রদলের সাবেক নেত্রী আফরোজা খানম নাসরিনের নেতৃত্বে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ ও গাড়ি ভাঙচুর করেন সমর্থকরা।

এর আগে শনিবার (১১ নভেম্বর) রাতে নগরের আমতলা মোড়ে অবরোধের সমর্থনে মশাল মিছিল করা হয়েছে। ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব রিয়াজের নেতৃত্বে এ মিছিল বের করা হয়। এ ছাড়া মহানগর যুবদলও অবরোধের পক্ষে রাতে বিক্ষোভ মিছিল করেছে।

শনিবার রাতে বরিশালে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে বরিশাল নগরে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে প্রথম। রোববার ভোরে নগরের কাশিপুর এলাকায় বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। স্থানীয় নৈশপ্রহরী সাগর হোসেন মোল্লা জানান, ভোরে ১৫ থেকে ১৬ জন যুবক হাতে দেশীয় অস্ত্র নিয়ে নগরের কাশিপুর এলাকায় রাস্তার পাশে থাকা বাসে আগুন দেন। পরে ৯৯৯ এ কল দেওয়া হলে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস চলাচল শুরু করে। স্বাভাবিক আছে লঞ্চ চলাচলও। অন্যদিনের মতোই স্বাভাবিক পরিস্থিতি সড়কগুলোতে। ব্যবসা, বাণিজ্য, আদালত, শিক্ষা কার্যক্রম স্বাভাবিক রয়েছে। তবে সড়কে সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ