1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাসে আগুন দিতে গিয়ে ছাত্রদল নেতা আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

বাসে আগুন দিতে গিয়ে ছাত্রদল নেতা আটক

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৩৪ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // রাজধানীর আব্দুল্লাহপুরে যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার সময় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মামুন মজুমদারকে আটক করেছে র‍্যাব। সোমবার (১৩ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, গাড়িতে আগুন দেওয়ার সময় আব্দুল্লাহপুর এলাকায় একজন নাশকতাকারীকে আটক করেছে র‍্যাব-১। র‍্যাব জানায়, সকাল ৯টার দিকে এক দুর্বৃত্ত আব্দুল্লাহপুরে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়ে পালানোর সময় সাদা পোশাকে থাকা র‍্যাব সদস্যরা তাকে আটক করে।

এর আগে রোববার (১২ নভেম্বর) রাত সোয়া ১০টার দিকে রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর মহাসমাবেশে হামলা, হত্যা, গ্রেপ্তারের প্রতিবাদে এবং সরকার পতনের এক দফা দাবিতে এর আগে ২৯ অক্টোবর হরতাল এবং ৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর মোট তিন দিনের অবরোধ কর্মসূচি পালন করেছে বিএনপি-জামায়াত ও তাদের শরিকরা। তারপর ৫ ও ৬ নভেম্বর দ্বিতীয় দফায়, ৮ ও ৯ নভেম্বর তৃতীয় দফায় অবরোধ কর্মসূচি পালন করে তারা। আর ১১ নভেম্বর থেকে শুরু হলো চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ