1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে ১০ বছরের শিশু ধর্ষন পুলিশের হাতে আশিক গ্রেফতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

নড়াইলে ১০ বছরের শিশু ধর্ষন পুলিশের হাতে আশিক গ্রেফতার

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ২৬ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নে ১০ বছরের শিশু কন্যাকে ধর্ষনের   অভিযোগে আশিক মোল্লা ১৫ কে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে শুক্রবার (১০ নভেম্বর) শিশুটিকে ডাব খাওয়ানোর কথা বলে মাছের ঘেরের পাড়ে নিয়ে আশিক তাকে ধর্ষণ করেছে ।
অভিযুক্ত আশিক মোল্লা উপজেলার তালবাড়িয়া গ্রামের আলি আহমেদ মোল্লার ছেলে।
এঘটনায় শিশুর বিধবা মা বাদী হয়ে শনিবার লোহাগড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করছেন বলে জানিয়েছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: নাসির উদ্দীন।
শিশুর পরিবার সূত্রে জানায়,শিশুর মা বাড়িতে না থাকায় আশিক তাকে ডাব খাওয়ানোর কথা বলে ফুসলিয়ে বিলের মধ্যে মাছের ঘেরের পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে রেখে যায়।
পরবর্তীতে রাতে শিশুটি তার মাকে সব ঘটনা খুলে বললে তার মা অভিযুক্ত ধর্ষণকারী আশিক এর মা এবং দাদিকে জানালে বিষয়টি তারা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।এবং তাদের কাছে হাতে পায়ে ধরে মাফ চায়।
পরবর্তীতে নিরুপায় হয়ে ধর্ষিতার( শিশুর) মা ভাইদের জানালে তারা ওই শিশু কে অসুস্থ অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন।
শিশুর পরিবার আরও বলেন তার মেয়ে সাথে যে ঘটনা আশিক ঘটিয়েছে এই ঘটনায় আমরা আশিকের সর্বোচ্চ শাস্তি আইনের কাছে দাবি করছি।
এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: নাসির উদ্দীন বলেন, অভিযুক্ত ধর্ষণকারী আশিককে গ্রেফতার করা হয়েছে, এবং তাকে আদালতে প্রেরন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ