1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
হাজতখানায় সেলফি, তালতলীর সেই কনস্টেবল ক্লোজড - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

হাজতখানায় সেলফি, তালতলীর সেই কনস্টেবল ক্লোজড

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৩৪ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // হাজতের ভেতরে থাকা উপজেলা ছাত্রদলের সাবেক নেতা বেল্লাল রাজা ও বাইরে তার ভাই বায়েজিদ রাজা হাত মিলিয়ে সেলফি তোলার ঘটনায় সংবাদ প্রকাশের পর তালতলী থানার সেই কনস্টেবল ফিরোজকে বরগুনার পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। রোববার তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয় বলে জানা গেছে।

জানা গেছে, বরগুনার তালতলীতে নাশকতার পরিকল্পনায় গত বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলা ছাত্রদলের সাবেক নেতা ও যুবদলের কর্মী বেল্লাল হোসেন রাজাকে পুলিশ গ্রেফতার করে থানা হাজতে রাখেন। পরদিন শুক্রবার সকালে বেল্লাল রাজার ছোট ভাই বাইজিদ রাজা দেখতে আসেন। এ সময় থানার গার্ডের দায়িত্বে থাকা প্রহরী মো. ফিরোজের চোখ ফাঁকি দিয়ে হাজতের ভেতরে থাকা বেল্লাল রাজা ও বাইরে তার ভাই বায়েজিদ রাজা হাত মিলিয়ে সেলফি তোলেন।

ওই সেলফির ছবি বাইজিদ রাজা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেন। এ নিয়ে পরদিন শনিবার (১১ নভেম্বর)  ‘তালতলীতে হাজতে যুবদল নেতার ছবি ভাইরাল’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। হাজতখানার পাশেই পুলিশের অস্ত্র ভান্ডার আর এরপাশেই হাজতখানার ছবি ভাইরালে থানার নিরাপত্তার বিষয়টি নিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে পড়ে।

এ ঘটনায় রোববার বরগুনার পুলিশ সুপার তালতলীর সেই কনস্টেবল ফিরোজকে দায়িত্বে অবহেলার কারণে ক্লোজড করে বরগুনা পুলিশ লাইনে দিয়েছেন। এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম খান মোবাইল ফোনে বলেন, দায়িত্বে অবহেলার কারণে কনস্টেবল ফিরোজকে বরগুনার পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ