1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভোলায় মোমবাতির আলোয় ডিগ্রি পরীক্ষা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম তাহিরপুরে চোরাকারবারী ও চাঁদাবাজদের রামরাজত্ব, দেখার কেউ নাই

ভোলায় মোমবাতির আলোয় ডিগ্রি পরীক্ষা

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৩৯ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ভোলার লালমোহনে মোমবাতির আলোতে পরীক্ষা দিয়েছেন উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ডিগ্রি প্রথম বর্ষের ১০৯ জন পরীক্ষার্থী। শুক্রবার উপজেলার ডা. আজহার উদ্দিন ডিগ্রি কলেজকেন্দ্রে সকাল শিফটে অনুষ্ঠিত সিভিক এডুকেশন-১ বিষয়ে মোমবাতি জ্বালিয়ে পরীক্ষা দিতে হয় পরীক্ষার্থীদের।

জানা যায়, শুক্রবার সকালে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত পূর্বনির্ধারিত বিষয়ের পরীক্ষায় অংশগ্রহণ করতে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হন শিক্ষার্থীরা। তবে ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবে বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার বিকালে সাড়ে ৪টা পর্যন্ত (প্রতিবেদন লেখা পর্যন্ত) লালমোহন উপজেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। এছাড়া আকাশ মেঘাচ্ছন্ন থাকায় ও বৃষ্টির কারণে পরীক্ষাকেন্দ্রের কক্ষগুলো অন্ধকার হয়ে যায়।

এ বিষয়ে ডা. আজহার উদ্দিন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুজ্জ জাহের বলেন, আবহাওয়ার কারণে পরীক্ষার হল অন্ধকার হয়ে যায়। যার জন্য পরীক্ষার্থীদের জন্য মোমবাতির ব্যবস্থা করা হয়েছে। একটু সমস্যা হলেও পরীক্ষার্থীরা ভালোভাবেই তাদের পরীক্ষা শেষ করতে পেরেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ