1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে উপজেলা কৃষক দলের সভাপতি গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :

বরিশালে উপজেলা কৃষক দলের সভাপতি গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৩১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশালে রাষ্ট্রবিরোধী মামলায় বাকেরগঞ্জ উপজেলার কৃষক দলের সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব-৮। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ১২টায় বরিশাল র‌্যাব-৮ এর অধিনায়ক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলমের সই করা এক প্রেস রিলিজে এ তথ্য জানা যায়। জাহাঙ্গীর বিশ্বাস বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি এলাকার মৃত সেকেন্দার বিশ্বাসের ছেলে।

র‌্যাব জানায়, বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচির সমর্থনে ৫ নভেম্বর রাত আড়াইটায় জাহাঙ্গীর বিশ্বাসসহ ৯০-৯৫ জন রাষ্ট্রবিরোধী স্লোগান দিয়ে মহাসড়কে অগ্নিসংযোগ করে। যান চলাচল বিঘ্নিত করে এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে। এসময় মহাসড়কে নাশকতা সৃষ্টিসহ গাড়ি ভাঙচুর করে ক্ষতি সাধন করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এছাড়াও জাহাঙ্গীর বিশ্বাসের নেতৃত্বে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে সহিংসতা ও নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটিত হয়েছে।

এ ঘটনায় বাকেরগঞ্জ থানা পুলিশ বিশেষ ক্ষমতায় তার নামে রাষ্ট্রবিরোধী মামলা করে। সেই মামলায় মঙ্গলবার ভোরে নগরীর লঞ্চ ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, রাষ্ট্রবিরোধী কার্যক্রম, বিস্ফোরক ও নাশকতা মামলার গ্ৰেফতার আসামিকে পরবর্তীতে বাকেরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ