1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
থাইল্যান্ডে গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ১৪ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

থাইল্যান্ডে গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ১৪

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলে গাছের সঙ্গে একটি ডাবল-ডেকার বাসের ধাক্কা লেগেছে। এতে অন্তত ১৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩২ জন। পুলিশ এমনটি জানিয়েছে। দূরপাল্লার কোচটি ব্যাংকক থেকে সুদূর দক্ষিণে যাচ্ছিল।

সোমবার দিবাগত রাত অর্থাৎ মঙ্গলবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। খবর আল জাজিরার। রাজধানীর সাউদার্ন বাস টার্মিনাল থেকে ৪৬ যাত্রী নিয়ে ডাবল-ডেকার বাসটি সোংখলার নাথাউই জেলায় যাচ্ছিল। প্রাচুইয়াপ খিরি খান প্রদেশে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে।

থাই গণমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, বাসের সামনের অংশ দুটি ভাগে বিভক্ত হয়ে গেছে। আর গাছটি চেসিসে আটকে আছে। রাষ্ট্রীয় মালিকানাধীন বাস অপারেটর ট্রান্সপোর্ট কোম্পানি এক বিবৃতিতে বলেছে, আহত সবাইকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। কোম্পানি এ ঘটনার কারণ তদন্ত করছে।

পুলিশ বার্তাসংস্থা এএফপিকে বলেছে, চালকের পর্যাপ্ত ঘুম হয়েছিল কি না এবং ভুক্তভোগীদের মধ্যে বিদেশি কোনো নাগরিক রয়েছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে, থাইল্যান্ডে সড়ক দুর্ঘটনার হার বিশ্বের অন্যতম সর্বোচ্চ, যেখানে প্রতি বছর সড়ক দুর্ঘটনায় প্রায় ২০ হাজার মানুষ মারা যায়।

জুলাই মাসে দেশের উত্তর-পূর্বাঞ্চলীয় ফু সিং জেলায় একটি পাহাড়ি সড়ক থেকে বাস উল্টে গেলে চারজন নিহত এবং ৩৪ জন আহত হন। ২০১৪ সালে পূর্বাঞ্চলীয় জেলা প্রচিনবুড়িতে একটি ১৮ চাকার ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে কমপক্ষে ১৫ জনের প্রাণ যায়। এর মধ্যে বেশিরভাগই ছিল স্কুল শিক্ষার্থী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ