1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ফুড আপ্পির ওপর ক্ষেপলেন সিদ্দিক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

ফুড আপ্পির ওপর ক্ষেপলেন সিদ্দিক

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ২৯ 0 বার সংবাদি দেখেছে

চরিত্র নিয়ে কথা বলায় ফুড ব্লগার মণীষা ওরফে ফুড আপ্পির ওপর ক্ষেপে গেলেন অভিনেতা সিদ্দিক। সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন এই অভিনেতা। এ সময় এক প্রশ্নের দিতে গিয়ে সিদ্দিক বলেন, ওই ফুড ব্লগার ফুড আপ্পি বলেছে শুনেছি, বিয়ে করলেই নাকি পুরুষের চরিত্র নষ্ট হয়ে যায়। এটা তার ধারণা, চরিত্র কার জন্য? আমারটা আমার জন্য, উনারটা উনার জন্য।

আলোচিত এই অভিনেতা বলেন, যতদিন পর্যন্ত তিনি আমাকে না ধরতে পারবেন, যতক্ষণ পর্যন্ত তিনি প্রমাণ করতে পারবেন না ততক্ষণ পর্যন্ত তিনি আমাকে চরিত্রহীন বলতে পারবেন না। আপনি যদি চিন্তা করেন তাহলে নিজেকে দিয়ে চিন্তা করেন। ফুডাপ্পির আসল নাম ফাবিহা হাসান মণিষা। তাকে নিয়ে আরজে কিবরিয়ার উপস্থাপনায় একমাসের ব্যাবধানে পরপর দুইটা শো হয়। প্রথম শো এর শিরোনাম ছিল ‘আমি কত বোকা ছিলাম।’

মণিষার ওই ভিডিওর পুরো বক্তব্যের সারমর্ম ছিল, তিনি অনেক বোকা ছিলেন। তার প্রাক্তন স্বামী রুহুল আমিন এতটাই চালাক, যে তাকে শুধু ঠকায়, উচ্চকাবিন দেয় না, ২০১৩ সালে মাত্র একলাখ টাকা কাবিনে বিয়ে করে। তাকে প্রচুর নির্যাতন করে, যৌতুক চায়, ধানমন্ডির রবীন্দ্র সরোবরে নাকি একদিন লাথি মারে, অনেক মানুষ দেখে কিন্তু কিছুই বলে না। স্বামীর যৌতুকের দাবি পূরণ করতে গিয়ে নিজের একটা কিডনি পর্যন্ত বিক্রি করে দিতে চান। পরে কি যেন ভেবে আর কিডনি বিক্রি করে না। এরপরে ডিভোর্স হয়।

সন্তানদের কাছে পেয়ে আনন্দিত মুফতি আমির হামজাসন্তানদের কাছে পেয়ে আনন্দিত মুফতি আমির হামজা তবে এই অভিযোগ অস্বীকার করেন মণিষার প্রাক্তন স্বামী। তিনিও আরজে কিবরিয়ার লাইভে আসতে চান। এবং তাকে আনা হয়। রুহুল আমিনের ভাষ্য, আমার প্রাক্তন স্ত্রী মণিষা আমার নামে মিথ্যাচার করছে, যা আমার এবং আমার ৭ বছরের সন্তানের উপরে প্রভাব ফেলছে।

এরপরে ফুডাপ্পি মণিষা এবং রুহুল আমিনকে একই শোতে আনা হলো।  তখন দেখা গেল আগের শো-তে ফুডাপ্পি মণিষা যেসব গল্প বলেছিল তার অধিকাংশই বানানো যার প্রমাণ রুহুল আমিন দেওয়ার চেষ্টা করেছেন। রুহুল আমিন যখন দ্বিতীয় শো-তে মামলা এবং জিডির সবগুলো কপি দেখায়, যেখানে প্রত্যেকটাতেই ফুডাপ্পি মণিষার সাইন আছে, তখন মণিষা এটা স্বীকার করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ