1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
রাজের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা

রাজের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৬২ 0 বার সংবাদি দেখেছে

বিনোদন ডেস্ক // ‘প্রিয়তমা’ ঢালিউডে পা রাখেন কলকাতার ইধিকা পাল। চলতি বছর ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমাটি। এবার আরও একটি ঢাকাই সিনেমায় নাম লেখালেন এ নায়িকা। জানা গেছে, আলোচিত চিত্রনায়ক শরীফুল রাজের বিপরীতে অভিনয় করবেন ইধিকা। সিনেমার নাম ‘কবি’।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) নিজের ফেসবুক পেজে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন ইধিকা পাল।পোস্টে তিনি লেখেন, ‘আমার পরবর্তী কাজ হবে শরীফুল রাজের সাথে। সিনেমাটি পরিচালনা করছেন ‘সত্তা’র পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

এ বিষয়ে এক গণমাধ্যমে ইধিকা বলেন, নতুন টিম ও সহশিল্পীদের সঙ্গে কাজটা করছি। নতুন অভিজ্ঞতা হবে। আর কাজটি নিয়ে ভীষণ রোমাঞ্চিত আমি। এটি মন দিয়ে করার চেষ্টা করব।

জানা গেছে, ‘কবি’ একটি প্রেমের সিনেমা। তবে এতে অ্যাকশনও থাকবে। কলকাতা শহরকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে এর গল্প। শিগগিরই কলকাতার নারায়ণ স্টুডিও এবং বিভিন্ন লোকেশনে এর শুটিং শুরু হবে। এ সিনেমায় রাজ-ইধিকা ছাড়াও আরও অভিনয় করবেন মিশা সওদাগর, কলকাতার খরাজ মুখার্জি, অনন্যা বিশ্বাস প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ