1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
জ্যাকলিনের দাবি তাঁকে ফাঁসানো হয়েছে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা

জ্যাকলিনের দাবি তাঁকে ফাঁসানো হয়েছে

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // দুই শ কোটি রুপি জালিয়াতির মামলায় বলিউডের শ্রীলঙ্কান অভিনেত্রীর নাম জড়িয়েছিল দুই বছর আগে। ঘটনার হোতা সুকেশ চন্দ্রশেখর, যাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় জ্যাকলিন ফার্নান্দেজের নামে মামলা করেছিল ইডি [এনফোর্সমেন্ট ডিরেক্টরেট]। এ নিয়ে কত জলঘোলা হলো। আদালতের রায়ে ভারত ছাড়ার অনুমতি পাননি ‘কিক’ অভিনেত্রী।

তার ওপর সার্বক্ষণিক নজরদারি রেখেছে ভারতীয় গোয়েন্দা সংস্থা। এবার দিল্লির উচ্চ আদালতে হাজির হয়ে মামলা প্রত্যাহারের আবেদন জানিয়েছেন জ্যাকলিন। আবেদনে জ্যাকলিন দাবি করেন, ‘ইডি যেসব নথি দাখিল করেছে, তাতেই প্রমাণিত তিনি সুকেশের ষড়যন্ত্রের শিকার। তাঁকে ঠকানো হয়েছে, ফাঁসানো হয়েছে।

যদিও ইডি বারবার দাবি করেছে, সুকেশের বেআইনি ব্যবসার ব্যাপারে সব জানতেন জ্যাকলিন। অভিনেত্রীর ঘনিষ্ঠরা অনেকেই তাঁকে সতর্ক করেছিল, তিনি আমলে নেননি। ব্র্যান্ডেড ব্যাগ, দামি পোশাক, গাড়ি, গয়না থেকে শুরু করে আর্থিক সুবিধাও নিয়েছিলেন সুকেশের কাছ থেকে। সুকেশের পাঠানো প্রাইভেট জেটে চড়ে তাঁর সঙ্গে দেখা করতে যেতেন জ্যাকলিন।

দুজনের বেশ কয়েকটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রকাশের পর ইডির দাবি পায় যৌক্তিকতা। জেলখানা থেকে সুকেশের পাঠানো চিঠিতেও তাঁদের প্রেমের সম্পর্কের প্রমাণ মিলেছে। যদিও মামলায় নাম জড়ানোর পর থেকেই নিজের জীবনে সুকেশের অস্তিত্ব অস্বীকার করেছেন অভিনেত্রী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ