1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
চলন্ত ট্রেনের নিচে পড়েও দুই সন্তানসহ বেঁচে ফিরলেন নারী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

চলন্ত ট্রেনের নিচে পড়েও দুই সন্তানসহ বেঁচে ফিরলেন নারী

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // চলন্ত ট্রেনের নিচে পড়ে যাওয়া মানেই নিশ্চিত মৃত্যু! তবে নিজের বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে দুই শিশু সন্তানকে নিয়ে সেই নিশ্চিত মৃত্যুকে জয় করেছেন এক নারী। রেললাইন থেকে সন্তানদের নিয়ে অক্ষত অবস্থায় বেঁচে ফিরেছেন তিনি। স্থানীয় সময় শনিবার ভারতের বিহারের একটি রেলস্টেশনে এই ঘটনা ঘটে। সংবাদটি প্রকাশ করেছে এনডিটিভি। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার ওই নারী তার ‍দুই সন্তান ও স্বামীসহ রাজধানী নয়াদিল্লি যাওয়ার জন্য বিহারের বারহ রেলস্টেশনে আসেন। প্ল্যাটফর্মে বিক্রমশিলা এক্সপ্রেস আসলে ট্রেনটিতে তাড়াহুড়ো করে উঠতে থাকেন সবাই। এ সময় ধাক্কা খেয়ে দুই সন্তানসহ ওই নারী রেললাইনের ট্র্যাকের ওপর পড়ে যান।

তবে নিজের বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে ওই নারী সঙ্গে সঙ্গেই তার শিশু সন্তানদের বাঁচাতে তাদের উপর উবু হয়ে বসে পড়েন। এরপর তাদের ওপর দিয়ে ট্রেনটি চলে গেলেও অলৌকিকভাবে বেঁচে যান তারা। এমনকি তাদের কারও শরীরে একটি আচড়ও লাগেনি।

ট্রেনটি স্টেশন ছেড়ে চলে যেতেই প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা যাত্রীরা রেললাইনে নেমে পড়েন এবং তাদের উদ্ধার করেন। স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, ওই নারীর স্বামী ট্রেনে উঠতে পারলেও তার স্ত্রী ও সন্তান নিচে পড়ে যাওয়ায় তিনি ট্রেন থেকে লাফ দিয়ে নেমে যান। তাদের শারীরিক ও মানসিক পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়। তাদের অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন চিকিৎসক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ