1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সরকারের বিদায় খুব নিকটে: ১২ দলীয় জোট  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ১১ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

সরকারের বিদায় খুব নিকটে: ১২ দলীয় জোট 

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের বিদায় খুবই নিকটে বলে মন্তব্য করেছেন ১২ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে কাওরান বাজারের পেট্রো বাংলা এবং কাচাবাজারে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণকালে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবীতে অসহযোগ আনদোলন সফল করার লক্ষ্যে এ প্রচারপত্র বিতরণ করে ১২ দলীয় জোট।

১২ দলীয় জোটের মুখপাত্র ও বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, ডামি নির্বাচনে কারা কারা এমপি হবে সেই তালিকা সরকারের পক্ষ থেকে চূড়ান্ত করা হয়েছে। শুধু ৭ তারিখ সন্ধ্যায় এমপিদের নাম ঘোষণা করার জন্য হাজার হাজার কোটি টাকা খরচ করে এই নির্বাচনী আয়োজন করা হয়েছে। তবে দেশের জনগণ ইতিমধ্যে সরকারের ভোট বর্জনের ঘোষণা দিয়েই জুতা, ঝাঁড়ু নিয়ে রাস্তায় নামতে শুরু করেছে। তবে শেখ হাসিনার বিদায় খুবই নিকটে। ইনশাআল্লাহ জনগণের বিজয় সুনিশ্চিত।

জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য নওয়াব আলী আব্বাস খান বলেন, শেখ হাসিনা সরকারের বিদায়ের ঘণ্টা বেজে গেছে। জনগণ চারদিকে ভোট চোর বলে শেখ হাসিনাকে প্রত্যাখান করেছে। যে কোন সময় আওয়ামী লীগের ভয়াবহ পতন ও রাজনৈতিক বিপর্যয় নেমে আসবে।

১২ দলীয় জোটের প্রধান সমন্বয়ক ও জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান বলেন, আওয়ামী লীগ একটি নির্লজ্জ ও বেহায়া রাজনৈতিক দল। তাদের রাজনৈতিক কোন চরিত্র নাই। ভোটের আগে আওয়ামী লীগের নেত্রী নাকি তাহাজ্জুদ নামাজ পড়ে, আবার ভোটের পরে মাথায় তীলক লাগায়। এরা ভোটের আগে জনগণের পায়ে ধরে, আর ভোটের পরে বুকে গুলি করে। আওয়ামী জালীম সরকার ভোটের আগে আলেমদের সালাম দেয় এবং ভোটের পরে কারাগারে পাঠায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ