1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে প্রধানমন্ত্রী, নগরজুড়ে উৎসবের আমেজ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

বরিশালে প্রধানমন্ত্রী, নগরজুড়ে উৎসবের আমেজ

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে বরিশালে। শুক্রবার সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে দলে দলে লোক আসছে জনসভাস্থল বঙ্গবন্ধু উদ্যানে। পোস্টার-ব্যানারসহ নৌকা মার্কার প্রচারের বিভিন্ন উপকরণ নিয়ে নানা রঙের পোশাকে বর্ণিল মিছিল নিয়ে তারা হাজির হচ্ছেন নগরীর বিখ্যাত এই উদ্যানে। নৌকা আর জয় বাংলা স্লোগানে প্রকম্পিত করছেন নেতাকর্মীরা।

বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে বরিশাল পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শুক্রবার দুপুর ১টায় বরিশাল সার্কিট হাউজে পৌঁছান। সেখান থেকে বিকাল পৌনে ৩টায় বঙ্গবন্ধু উদ্যানে জনসভাস্থলে যাবেন এবং সেখানে বক্তব্য দেবেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শোনার জন্য মাঠে অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে গোটা নগরীজুড়ে উৎসব বিরাজ করছে। দলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত। আজ বরিশালের এই জনসভা থেকে গুরুত্বপূর্ণ ভাষণ দেবেন সরকারপ্রধান। দ্বাদশ সংসদ নির্বাচনে দলের নেতাকর্মীদের জন্য দিক নির্দেশনা থাকবে এতে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ