1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরগুনায় ট্রলার থেকে নামতে গিয়ে কাদামাটিতে আটকে জেলের মৃত্যু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
ঢাকার মতো লক্কড়-ঝক্কড় বাস আর কোথাও নেই ফারাক্কা বাঁধ মরণফাঁদে পরিণত হয়েছে: মির্জা ফখরুল পাথরঘাটায় বাড়ছে পানিতে ডুবে মৃত্যু, ডুবুরি টিম পদায়নের দাবি বরিশালে প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেপ্তার ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ নিয়ে আতঙ্কে উপকূলবাসী সারাদেশে ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যকরের নির্দেশ ধেয়ে আসছে আম্ফানের চেয়েও শক্তিশালী ঘূর্ণিঝড় ‘রেমাল’ ইসিতে ক্ষমা চেয়ে এমপি হাফিজ মল্লিকের দায়মুক্তি নড়াইল সদরে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দেয় চেয়ারম্যান প্রার্থীদেরকে জরিমানা ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ

বরগুনায় ট্রলার থেকে নামতে গিয়ে কাদামাটিতে আটকে জেলের মৃত্যু

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৩৭ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বঙ্গোপসাগর থেকে মাছ শিকার করে কূলে আসার পর ট্রলার থেকে নামতে গিয়ে রত্তন গাজী (৫৫) নামে এক জেলের মৃত্যু হয়। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল ৭টার দিকে পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের জিনতলার পাঁচ চুঙ্গা সংলগ্ন বিষখালী নদীর পাড়ে এ ঘটনা ঘটে। রত্তন গাজী একই এলাকার আ. সত্তার গাজীর ছেলে।

জানা যায়, সামছুল হকের মালিকানাধীন মাছ ধরা ট্রলার নিয়ে জাফর মাঝির নেতৃত্বে ১১ জন জেলেসহ সাগরে মাছ শিকার করতে যান রত্তন গাজী। মাছ শিকার করে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ভোররাত ৩টার দিকে বিষখালী নদী সংলগ্ন জীনতলার পাঁচ চুঙ্গা ঘাটে ট্রলার নোঙর করে সব জেলে নেমে যান।

পরে সকাল ৭টার দিকে ট্রলারের পাশেই এক ব্যক্তিকে কাদামাটিতে পরে থাকতে দেখেন স্থানীয়রা। কাছাকাছি গিয়ে মরদেহ দেখতে পেয়ে ওই ট্রলারের জেলেদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে রত্তন গাজীর লাশ শনাক্ত করেন। রত্তনের ছেলে জাবের হোসেন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার বাবার মরদেহ দেখতে পাই। যেভাবে দেখেছি তাতে ধারণা করা হচ্ছে শীত এবং মাটিতে আটকে তার মৃত্যু হয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, রত্তন গাজী নামে এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা মরদেহ শনাক্ত করেছে। ধারণা করা হচ্ছে প্রচণ্ড ঠান্ডায় এবং মাটিতে আটকে যাওয়ায় স্ট্রোক হয়ে তার মৃত্যু হতে পারে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ