1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে বিএনপির ২৪০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরনাম :

বরিশালে বিএনপির ২৪০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৪০ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশাল দক্ষিণ জেলা বিএনপিসহ ছাত্রদল, যুবদল এবং অঙ্গ সংগঠনের ৪৮ জন নামধারী এবং অজ্ঞাত আরও ২৪০ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। বুধবার (৩ জানুয়ারি) কোতোয়ালি মডেল থানায় ওই মামলা দায়ের করেছেন এসআই আব্দুল মান্নান।

বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে লিফলেট নিয়ে বেলা ১১টার দিকে বরিশাল নগরের অশ্বিনী কুমার হলের সামনে নেতাকর্মীরা জড়ো হয়। পুলিশ সেখানে গিয়ে লাঠিপেটা করে বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।ঘটনাস্থল থেকে বরিশাল-৬ আসনের সাবেক সংসদ সদস্যসহ সাত জনকে আটক করে পুলিশ। কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, আটক সাত জনসহ নামধারী ৪৮ জন ও অজ্ঞাত আরও ২৪০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

মামলায় আসামিদের বিরুদ্ধে বিনা অনুমতিতে সকল প্রকার সভা সমাবেশ নিষিদ্ধ থাকার পরেও সরকারি আদেশ অমান্য করে নির্বাচন বানচাল করতে বেআইনি জনতায় নৈরাজ্য সৃষ্টির জন্য সড়ক অবরোধ, যান চলাচলে বিঘ্ন সৃষ্টি, জানমালের ক্ষতি সাধন ও জনমনে আতঙ্ক সৃষ্টি এবং পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও ধাক্কা দিয়ে আহত করার অভিযোগ আনা হয়েছে। কোতোয়ালি মডেল থানার জিআরও এনামুল হক জানান, মামলার আসামি সাত জনকে বরিশাল অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. হাবিবুর রহমান চৌধুরী জেলে পাঠিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ