1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সরকার যেখানে যা চেয়েছে সেটাই করেছে : জিএম কাদের - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

সরকার যেখানে যা চেয়েছে সেটাই করেছে : জিএম কাদের

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
  • ৩৯ 0 বার সংবাদি দেখেছে
সরকার যেখানে যা চেয়েছে সেটাই করেছে বলে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, সার্বিকভাবে নির্বাচন ভালো হয়নি। আমরা যেটা আশঙ্কা করেছিলাম সেটাই হয়েছে। সরকার যেখানে নিরপেক্ষ নির্বাচন করতে চেয়েছে সেখানেই নিরপেক্ষ হয়েছে। সরকার যেখানে যাকে জেতাতে চেয়েছে সেটাই করেছে।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে রংপুর সদরে সেনপাড়ায় স্কাইভিউ বাসভবনে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

সরকারের নিয়ন্ত্রণে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে জানিয়ে জিএম কাদের বলেন, আমার বিশ্বাস এ নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে না।

জিএম কাদের বলেন, গতকাল যে নির্বাচন হয়েছে তাতে আমরা আশানুরূপ ফলাফল পাইনি। আমরা একটা পরিবেশ চেয়েছিলাম। আমরা চেয়েছিলাম যেন প্রশাসন নিরপেক্ষ থাকবে এবং আমাদের প্রার্থীরা অর্থ এবং অস্ত্রের প্রভাবমুক্ত থাকবে। তারা আমাদের কথা দিয়েছিলেন, নিশ্চিত করেছিলেন। কিন্তু ভোটারদের হুমকি, এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। কেন্দ্র দখল করে ভোট দেওয়া হয়েছে। প্রশাসন সম্পূর্ণ তাদের পক্ষে কাজ করেছে। তারা কথা দেয়ার পরও কথা রাখেনি।

নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে জিএম কাদের বলেন, দল হিসেবে জাতীয় পার্টির অবস্থান যেখানে ছিল সেখানেই আছে। নির্বাচনে অংশ নেওয়া ভুল ছিল কিনা সে বিষয়ে এখনই মূল্যায়ন করা যাবে না। সামনের দিনগুলো দেখতে হবে। ফলাফল প্রত্যাখ্যান এবং সংসদে না যাওয়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

এ সময় ঢাকা, চাঁদপুর, জামালপুর, কুমিল্লা, শেরপুরসহ দেশের বিভিন্ন এলাকার চিত্র তুলে ধরে জিএম কাদের বলেন, এসব জায়গায় আমাদের প্রার্থীদের যথেষ্ট সম্ভাবনা ছিল বেরিয়ে আসার। কিন্তু সেটা করতে দেয়া হয়নি।

এ সময় দলটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা,জপা নেতা ইয়াসির সহ দলিয় নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার সকালে প্রথমে সাবেক রাষ্ট্রপতি হোসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএস কাদের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ