1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে আ.লীগ নেতা হত্যার ৬ দিন পর মামলা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

বরিশালে আ.লীগ নেতা হত্যার ৬ দিন পর মামলা

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪
  • ৩০ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশালের মুলাদীতে আওয়ামী লীগ নেতা রুবেল শাহ হত্যার ঘটনায় ৪৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে নিহতের স্ত্রী বাটামারা ইউপি সদস্য নারগিস বেগম বাদী হয়ে ফারুক হাওলাদার, লোকমান হোসেনসহ ৩৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা করেন। হত্যা ঘটনার ৬ দিন পর মুলাদী থানায় এই মামলা হয়।

এদিকে হত্যাকাণ্ডের পর আটক করা আব্দুর রহিম রাঢ়িকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। আব্দুর রহিম রাঢ়ি বাটামারা ইউনিয়নের তয়কা গ্রামের মোতালেব ওরফে মতু রাঢ়ির ছেলে। উল্লেখ্য, গত ৩ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামের সেকান্দার শাহের ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক রুবেল শাহকে কুপিয়ে হত্যা করা হয়।

নারগিস বেগম জানান, তাঁর স্বামীকে হত্যার পরে তিনি অনেকটা অসুস্থ হয়ে পড়েন। সে জন্য ৪ ও ৫ জানুয়ারি থানায় যেতে পারেননি। পরে গত ৬, ৭ ও ৮ জানুয়ারি থানায় গিয়ে মামলা করতে পারেননি। বিষয়টি বরিশালের পুলিশ সুপারকে জানালে মঙ্গলবার রাতে মুলাদী থানার পুলিশ মামলা নেয়।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জানান, রুবেল শাহ হত্যার ঘটনায় ৪৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাঁদের একজন আব্দুর রহিম রাঢ়িকে আগেই আটক করা হয়েছিল। তাঁকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ