1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে বিষপানে হত্যা: মা গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে বিষপানে হত্যা: মা গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশালের মুলাদীতে বুদ্ধিপ্রতিবন্ধী সন্তান মেহেনাজ আক্তারকে (১৫) বিষপানে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। নিহত মেহেনাজের বাবা মাহাবুব হাওলাদার বাদী হয়ে বুধবার দিবাগত রাতে মুলাদী থানায় মামলা দায়ের করেন।

মামলার একমাত্র আসামি মেহেনাজের মা তাসলিমা বেগমকে পুলিশ প্রহরায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মুলাদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম। তিনি জানান, পারিবারিক কলহের জের ধরে গত বুধবার সকালে স্বামী মাহাবুব হাওলাদারের সঙ্গে স্ত্রী তাসলিমা বেগমের ঝগড়া হয়। মাহাবুব কাজের জন্য বাড়ি থেকে বের হয়ে গেলে প্রথমে বুদ্ধিপ্রতিবন্ধী মেহনাজ আক্তারকে বিষপান করিয়ে নিজেও বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন তাসলিমা।

এতে বাড়িতেই মেহনাজের মৃত্যু হয়। প্রতিবেশীরা তাসলিমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে তাকে পুলিশ প্রহরায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহতের লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ওই রাতেই নিহতের নিহতের বাবা মাহাবুব হাওলাদার বাদী হয়ে তার স্ত্রী তাসলিমা বেগমের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ