1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
কুখ্যাত জুয়ারু সোহাগ মল্লিককে গ্রাম থেকে অবাঞ্ছিত ঘোষণা করলো কেদারপুরবাসী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

কুখ্যাত জুয়ারু সোহাগ মল্লিককে গ্রাম থেকে অবাঞ্ছিত ঘোষণা করলো কেদারপুরবাসী

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ১০৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশাল বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের পশ্চিম ভুতের দিয়া গ্রামের মৃত ফরিদ মল্লিক এর পুত্র কুখ্যাত জুয়ারু, প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে মাদক ব্যবসাসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা ও একাধিক মহিলার সাথে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা সহ সমাজে বিভিন্ন সাধারণ মানুষকে হয়রানি কারি সোহাগ মল্লিককে অবাঞ্ছিত ঘোষণা করেছে গ্রামবাসী।

১১ ডিসেম্বর শুক্রবার বাদ আছর বাহেরচর বাজারে জামে মসজিদ প্রাঙ্গণে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে এলাকাবাসীর এক সভা অনুষ্ঠিত হয়।

কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরে আলম ব্যাপারী,বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি খন্দকার কামাল হোসেন, বাহেরচর বাজারের সভাপতি শাহ আলম সহ গ্রামের সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে জুয়ারু সোহাগ মল্লিক ও তার সহ যোগি মাসুদ মল্লিক গংদের বিরুদ্ধে বিভিন্ন অসামাজিক কার্যকলাপের অভিযোগে সামাজিক প্রতিরোধের অংশ হিসেবে এলাকাবাসী এ ঘোষণা প্রদান করেন।
জানাজায় কিছুদিন আগে একই এলাকার এক প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যায় তার বিপুল পরিমাণ টাকা পয়সা হাতিয়ে নিয়ে তাকে ছেড়ে দেয়। এলাকা বাসি জানায় সোহাগ মল্লিক বিভিন্ন সমায় এলাকার ভিতর জুয়ার আসর বসাতো এতে সমাজের জুয়ার প্রভাব পারিবারিক এবং সামাজিক জীবনে পড়ছে। পাশাপাশি সমাজে অপরাধ প্রবণতা বৃদ্ধি পাচ্ছে।

সভায় বক্তারা বলেন পশ্চিম ভুতের দিয়া একটি ঐতিহ্য গ্রাম, আশপাশ এলাকার মধ্যে এ গ্রামের সুনাম ও ঐতিহ্য রয়েছে। এ গ্রামে কোন দুষ্কৃতিকারী অপরাধির স্থান হতে পারে না। জুয়া, মাদক ব্যবসা কিংবা অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা ব্যক্তির কারণে গ্রামের সুনাম ক্ষুন্ন হতে পারে না। এ সকল অপরাধিরা সমাজ, দেশ ও জাতির শত্রু“। এই এলাকার মানুষ সব সময় অপরাধের বিরুদ্ধে তৎপর ছিলেন, আছেন এবং থাকবেন। যে কোন অপরাধের ও অপরাধীদের বিরুদ্ধে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তারা। এলাকায় যে কোন ধরনের অপরাধ বা অপরাধীর সন্ধান পেলে সামাজিক প্রতিরোধের পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার আহবান ও জানানো হয়।
এ বিষয়ে সোহাগ মলিকের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ